Oppo A83 ফোনটিতে আপনি এই অসাধারন 3টি ফিচার্স পাবেন

Oppo A83 ফোনটিতে আপনি এই অসাধারন 3টি ফিচার্স পাবেন
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি অনলাইন আর অফলাইন দুটি প্ল্যাটফর্মেই কিনতে পাওয়া যায়

Oppo A83 ফোনটি কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। ভারতে এই ফোনটির দাম 13,990 টাকা। এই স্মার্টফোনটি অনলাইন আর অফলাইন দুই জায়গায়ই কিনতে পাওয়া যায়। এমনিতে এই ফোনটিতে অনেক ভাল ফিচার্স আছে, তবে আজকে আমরা এখানে আপনাদের এই ফোনটির এমন 3টি ফিচার্সের কথা বলব যা এই সেগমেন্টের অন্য ফোনের থেকে একটু আলাদা। গ্রেট ইন্ডিয়ান সেলের তৃতীয় দিনে আজকে কোন জিনিসের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে Amazon!

1. ফেসিয়াল আনলকঃ আমরা প্রথমেই এই ফোনটির ফেসিয়াল আনলক ফিচারের কথা বলব। এই দামের ফোনের মধ্যে রকম ফিচার খুব কম ফোনেই আছে। আর এই ফিচারটি থাকার ফলে আপনার হাত ভেজা বা নোংরা থাকেলও ফিঙ্গারপ্রিন্ট ঠিক করে কাজ করছেকিনা সেই চিন্তা আপনাকে করতে হবেনা। কারন এবার আপনার ফোন আপনার চেহারা দেখেই আনলক হয়ে যাবে। এই ফোনটি ওপেক করার জন্য ইউজারকে নিজের চেহারা ফ্রন্ট ক্যামেরার সামনে নিয়ে যেতে হবে। আর এর জন্য অবশ্য ইউজারকে ফোনের ডেটাবেস ফিডে নিজের চেহারা সেভ করে রাখতে হবে। 

2. ফুল ভিউ ডিসপ্লেঃ এখন বাজারে ফুল ভিউ ডিসপ্লে বা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের একটি আলাদা চাহিদা আছে। এই ফোনটিতে ইউজাররা 5.7-ইঞ্চির ফুল স্ক্রিনের ডিসপ্লে পাবে। এই ডিসপ্লের রেজিলিউশান 1440×720 পিক্সাল। 18:9 অ্যাস্পেকট রেশিওর ফলে ইউজাররা একটি লম্বা ডিসপ্লে পায় আর ফোনের ফোর্মফ্যাক্টারও ভাল। এই ফিচারটি থাকার ফলে ফোনটি লুকের দিক থেকেও অনেকটাই এগিয়ে আছে।

3. 256GB অব্দি এক্সপেন্ডেবেল স্টোরেজঃ এমনিতে Oppo A83 ফোনটিতে ইউজার্সরা মাত্র 32GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন, কিন্তু এই ফোনটিতে মাইক্রোএসডি কার্ড দিয়ে ইন্টারনাল স্টোরেজ 256GB অব্দি এক্সপেন্ড করা যায়। এখনও অব্দি বেশিরভাগ ফোনে 128GB অব্দি ইন্টারনাল স্টোরেজ এক্সপেন্ড করা যায়।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo