OnePlus6 Maevel Avengers Limited Editon ও লঞ্চ করা হবে, একটি ভিডিও টিজার লিক হয়েছে

OnePlus6 Maevel Avengers Limited Editon ও লঞ্চ করা হবে, একটি ভিডিও টিজার লিক হয়েছে
HIGHLIGHTS

কোম্পানির শেয়ার করা টিজার ভিডিওতে OnePlus 6 Marvel Avengers Limited Editon এক ঝলক দেখা গেছে যাতে এই ডিভাইসের 19:9 ডিসপ্লে থাকার সংকেত পাওয়া গেছে

OnePlus6 বুধবারে তাদের ফ্ল্যাগশিও স্মার্টফোন OnePlus6 য়ের লঞ্চের তারিখ জানিয়েছে, এই ফোনটি 16মে লঞ্চ করা হবে। আর এই ফোনটি ভারত আর চিনে 17মে লঞ্চ করা হবে। OnePlus লঞ্চ ইভেন্টের জন্য টিকিট বিক্রি শুরু করেছে আর এর সঙ্গে OnePlus6য়ের Marvel Avengers LImited Edition য়ের কথাও জানিয়েছে। OnePlus জানিয়েছে যে একটি নতুন লিমিটেড এডিস্যান স্মার্টফোন OnePlus 5T Star Wars সফল হওয়ার পরে লঞ্চ করা হবে আর OnePlus য়ের Disney সঙ্গে চুক্তিও বারাতে পারে।

কোম্পানির শেয়ার করা টিজার ভিডিওতে OnePlus6 Marvel Avengers LImited Edition য়ের এক ঝলক দেখা গেছে আর যা থেকে এই ডিভাইসে 19:9 ডিসপ্লের সংকেত পাওয়া গেছে। আর এর সঙ্গে এই লিমিটেড এডিশানের ইউনিক টেক্সচার ব্যাকে দেখা গেছে। আজকে OnePlus 10টা থেকে 27 আর 18 থেকে 29 এপ্রিল নিজেদের Avengers: Infinity War য়ের কমিউনিটি মেম্বারদের 6000 কম্পলিমেন্ট্রি টিকিট দেবে। এই টিকিট ভারতে 10টি শহরে আর কিছু বাছাই করা থিয়েটারের জন্য হবে। এই 10টি শহরের মধ্যে কলকাতা ছাড়া দিল্লি, ব্যাঙ্গালোর, চেন্নাই, চণ্ডীগড়, হায়দ্রাবাদ,কোচি, পুরি আর আহমেদাবাদ আছে। টিকিট পাওয়ার জন্য আপনাকে OnePlusকমিউনিটির মেম্বার হিসাবে oneplus.inয়ে জেতে হবে।

সিনেমা হোক বা গান! সব কিছু এক জায়গায় এই পেন ড্রাইভ সহজেই থাকতে পারে, আজকে এই পেন ড্রাইভের ওপর Paytmমল ডিস্কাউন্ট দিচ্ছে

আর এছাড়া এই ডিভাইসটি নিয়ে লিক আর রিউমার্সের বিষয়ে যদি দেখা হয় তবে দেখা যাবে যে এতে একটি 20মেগাপিক্সালের আর 16মেগাপিক্সাএর ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এছাড়া এই ডিভাইসে 6GB/8GB র‍্যামের সঙ্গে 256GB’র ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে একটি 6.28ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে আর জার রেজিলিউশান হবে 2280x1080p। এই ডিভাইসটিতে iPhonexয়ের মত্ন নচ ডিসপ্লে থাকার সম্ভবনা আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর অন্য কিছু রিপোর্ট অনুসারে এই ডিভাইসটির দাম ভারতে 33,999টাকা থেক শুরু হবে আর এছাড়া এই ফোনটির সম্ভাব্য সর্বাধিক দাম 48,999টাকা হতে পারে। তবে এই ফোনটির আসল দাম ফোনটি লঞ্চ হলেই জানা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo