Nokia X6 স্মার্টফোনটি 16মে লঞ্চ করা হতে পারে, এই ফোনটি অন্য অনেক ফোনকে প্রতিযোগিতায় ফেলতে পারে

Updated on 08-May-2018
HIGHLIGHTS

Nokia X6 স্মার্টফোনটিতে একটি নচ ডিজাইনের সঙ্গে 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ হতে পারে

HMD Global তাদের Nokia X6 স্মার্টফোনটি লঞ্চ করার তোড়জোড় করা শুরু করে দিয়েছে। আর এই ডিভাইসটি 16মে চিনে লঞ্চ করা হতে পারে। তবে আমরা আপনাদের বেশ কিছু সময়ে এই স্মার্টফোনটির বিষয়ে বিভিন্ন কথা বলেছি আর এর আগেও এই স্মার্টফোনটির বিষয়ে বিভিন্ন খবর সামনে এসেছে। এখন এই স্মার্টফোনটির লঞ্চ হওয়ার সময় সামনে এসে গেছে আর তাও এখনও এই ফোনটির বিশেয় কিছুনা কিছু খবর সামনে এসেই চলেছে। নতুন খবর অনুসারে এই দিভাইসে একটি কন্টেক্সট করা হবে।এই কন্টেস্ট যে জিতবে সে একটি নতুন নোকিয়া স্মার্টফোন জিবে যাবে।

এই রিপোর্টে এরকমও বলা হয়েছে যে ওয়েবোর মাধ্যমে জানা গেছে যে এতে টপে nokia x6 লেখা থাকবে আর এর সঙ্গে কিছু বোনাস প্রাইজ ও যেতা যেতে পারে। Nokia X6 স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও আছে। আর এই ডিভাইস্টি নিয়ে এর আগে যে খবর পাওয়া গেছিল তাতে এর নচ ডিজাইনের বিষয়েও বেশ কিছু খবর পাওয়া গেছিল।

স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! এজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আর আমরা যদি মাই ড্রাইভের একটি রিপোর্ট দেখি তবে দেখা যাবে এজ তা অনুসারে কোমাপ্নি তাদের X সিরিজ স্মার্টফোন লঞ্চ করার জন্য একদম রেডি। আর হা কোম্পানি 27মে লঞ্চ করতে পারে যা nokia x6 হবে।

আর এবার এই ডিভাইসের বিষয়ে বেশ কিছু খবর সামনে এসেছে। আমরা আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি মানে nokai x6 আপগ্রেটেড ভার্সানে লঞ্চ করা হবে। আর এই ডিভাইসটির নামই সুধু আগের ডিভাইসের সঙ্গে মিলিয়ে রাখা হয়েছে। আর এছাড়া এটি একটি সম্পূর্ণ নতুন ফোন হবে।

এই রিপোর্ট অনুসারে এই ফোনটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হবে, আর এই দুটি ভেরিয়েন্টে কোম্পানি আলাদা আলদা চিপসেট দেবে। আর একটি মডেল যদি স্ন্যাপড্র্যাগন 636যুক্ত হয় তবে অন্য ডিভাইসটি মিডিয়াটেক P60যুক্ত হবে। আর এছাড়া একটি মডেলে ডুয়াল সেটআপ থাকবে আর অন্য ভেরিয়েন্টটি একটি ক্যামেরা যুক্ত হবে আর এর বিষয়ে এর থেকে বেশি আর কিছু জানা যায়নি।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনটিতে একটি 5.8ইঞ্চির 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে আর এর সঙ্গে এর র‍্যাম 4GB আর 6GB হবে। আর এচাহ্রা এইফোনটি Nokia 6 আর Nokia 7 স্মার্টফোন দুটির মাঝে থাকবে। এর 4GB মডেলের দাম 255ডলার মানে 16,974টাকার মতন হবে। আর এর 6GB র‍্যাম মডেলের দাম 285 ডলার মানে প্রায় 18,971টাকা হবে। তবে ফোনটি লঞ্চ হলে দামের কিছু পরিবর্তন হওয়া স্বাভাবিক।

Connect On :