Nokia র X সিরিজের নতুন স্মার্টফোন 16 অক্টোবর চিনে লঞ্চ করা হতে পারে

Nokia র X সিরিজের নতুন  স্মার্টফোন 16 অক্টোবর চিনে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

নোকিয়া 16 অক্টোবর চিনে তাদের Nokia X7 মোবাইল ফোনটি লঞ্চ করতে পারে আর এটি ভারতে আর অন্যান্য বাজারে Nokia 7.1 plus নামে লঞ্চ করা হতে পারে

এই বছরের প্রথমে নোকিয়া তাদের নতুন X সিরিন ফোন লঞ্চ করেছিল আর যা একটি নচ ডিসপ্লের ফোন ছিল। আর X সিরিজের স্মার্টফোনের স্পেশালি চিনে লঞ্চ করা হয়েছে আর এতে নোকিয়া X6 ফোনের X5 স্মার্টফোন আছে। আর এই ডিভাইসগুলি কোম্পানি পরে আন্তর্জাতিক মার্কেটে Nokia 6.1 Plus আর Nokia 5.1 Plus নামে লঞ্চ করেছে। আর এবার কোম্পানি চিনে একটি X সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ টিজার নিয়ে এসেছে।

কোম্পানি 16 অক্টোবড় X সিরিজের একটি নতুন স্মার্টফোন নিয়ে আসতে পারে। আর এই নতুন স্মার্টফোনটি Nokia X7 হতে পারে। আর এটি আন্তর্জাতিক ভাবে Nokia 7.1 Plus নামে লঞ্চ করা হতে পারে। আর টিজারে আমরা ইমেজ দেখেছি আর এতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এটি কার্ল জাইসের অপ্টিক্স যুক্ত আর এর ক্যামেরা গত বছরের Nokia 7 Plus য়ের মতন দেখতে লেগেছে।

আর এই ডিভাইসটির বিষয়ে খুব বেশি কিছু জানা না গেলেও Nokia X7 ফোনটি আন্তর্জাতিক ভাবে Nokia 7.1 Plus নামে লঞ্চ করা হতে পারে। আর HMD গ্লোবাল 11 অক্টোবর ভারতে একটি ইভেন্ট করতে চলেছে আর সেখানে কোম্পানি Nokia 7.1 আর Nokia 7.1 Plus মোবাইল ফোন লঞ্চ করতে পারে।

Nokia 5.1 Plus

কোম্পানি সম্প্রতি ভারতে তাদের Nokia 5.1 Plus স্মার্টফোনটি লঞ্চ করেছিল আর এটি নচ ডিসপ্লে আর গ্লাস ব্যাক ডিজাইন যুক্ত ছিল। Nokia 5.1 Plus ফোনটির ডিজাইন Nokia 6.1 Plus ফোনের মতনই দেখতে আর এটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত। আর এই ডিভাইসটিতে 5.86 ইঞ্চির HD+(720×1520) ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে 2.5D কার্ভ গ্লাস যুক্ত এই ফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনটি অক্টা-কোর 2.0GHz হেলিও P60 চিপসেট, 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত।

Nokia 5.1 Plus ফোনটির ব্যাকে দুটি 13MP+5MP আর ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 3060mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে চলে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo