Nokia 7 Plus আর Nokia 8 Sirocco ভারতে কিনতে পাওয়া যাচ্ছে

Updated on 30-Apr-2018
HIGHLIGHTS

Nokia 7 lus আর Nokia 8 Sirocco স্মার্টফোন দুটি ভারতে 20এপ্রিল থেকে প্রি-অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে আর আজকে এই স্মার্টফোন দুটি ভারেতে কিনতে পাওয়া যাচ্ছে, এই দুটি স্মার্টফোন অনলাইন আর অফলাইনে আজ থেকে কেনা যাবে

আমরা সবাই জানি যে 20এপ্রিল ভারতে HMD গ্লোবাল তাদের দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল। এই দুটি স্মার্টফোন হল Nokia 7 Plus আর Nokia 8 Sirocco এই স্মার্টফোন দুটি অনলাইনে কেনা যাবে। এর মধ্যে Nokia 8 Sircocco স্মার্টফোনটি ফ্লিপকার্ট আর Nokia 7 Plus স্মার্টফোনটি অ্যামাজন থেকে কেনা যাবে। আর এই দুটি নতুন স্মার্টফোন নোকিয়ার কিছু বাছাই করা অফলাইন দোকানেও কিনতে পাওয়া যাবে।

Nokia 7 Plus আর Nokia 8 Sirocco’রমুল্য

ভারতে Nokia 7 Plus স্মার্টফোনটি একটি মিড রেঞ্জ স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। এর দাম ভারতে 25,999টাকা রাখা হয়েছে। আর এছাড়া Nokia 8 Sirocco স্মার্টফোনটি ভারতে একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটির দাম 49,999টাকা রাখা হয়েছে।

গেমিং হবে আরও মজার, সঙ্গে থাকলে জয়স্টিক! আজেক এই মোবাইল জয়স্টিকের ওপরে Paytmমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

এই দুটি নোকিয়া স্মার্টফোনের সঙ্গে যে অফার গুলি পাওয়া যাচ্ছে

আপনাদের এটা জানিয়ে রাখি যে এই দুটি স্মার্টফোনের সঙ্গে আপনারা বেশ কিছু অসাধারন অফার পাবেন। Nokia 7 Plus স্মার্টফোনটির সঙ্গে এয়ারটেলের 2,000টাকার ক্যাশব্যাক অফারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই অফারে আপনাদের 36মাসের জন্য পাবেন আর এর জন্য ইউজার্সদের ISIS ক্রেডিট বা ডেবিট কার্ডের সঙ্গে 10%’র অতিরিক্ত ক্যাশব্যাক পাবে। আর আপনারা এর সঙ্গে আরও কিছু অফার এই ফোনে পাবেন। Nokia 7 Plus স্মার্টফোনটির সঙ্গে আপনারা এয়ারটেল টেলিভিশানের সাবস্ক্রিপশান পাবেন। আর এর জন্য আপনাদের 31 ডিসেম্বর 2018পর্যন্ত ফ্রি পাবেন। আর এবার আমারা আরও একটি নোকিয়া স্মার্টফোন Nokia 8 Sirocco’র সঙ্গে থাকা অফার গুলি দেখে নি। এই ফোনটির সঙ্গে আপনারা অতিরিক্ত 120GB ডাটার সঙ্গে 31ডিসেম্বর 2018সাল পর্যন্ত এয়ারটেল টেলিভিশানের ফ্রি সাবস্ক্রিপশান পাবেন আর এর সঙ্গে থাকছে ICICI ক্রেডিট আর ডেবিট কার্ডের সঙ্গে 10%’র ক্যাশব্যাকের অফার।

Nokia 7 Plus স্মার্টফোনটির স্পেসিফিকেশান

আমরা এবার একবার এই নতুন নোকিয়া 7 প্লাস স্মার্টফোনটির স্পেসিফিকেশান দেখে নেব। এই স্মার্টফোনটি একটি 6ইঞ্চির 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্মার্টফোন। এই স্মার্টফোনটিতে 6000সিরিজের অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি করা হয়েছে। এই স্মার্টফোনে ডুয়াল ক্যামেরার আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660চিপসেট পাবেন। আর স্মার্টফোনটির সঙ্গে কোম্পানি কার্লজাইসের চুক্তি করছে। আর তাদের লেন্সের সঙ্গে স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ফোনটি দুদিনের ব্যাটারি লাইফ দেয় বলে কোম্পানির দাবি। আর এতি আপনারা ব্ল্যাক আর হোয়াইট কপার কালারে পাবেন।

এই নোকিয়া স্মার্টফোনটিতে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে 12MP’র ওইয়াইড অয়াঙ্গেল লেন্স আর 13MP’র সেকেন্ডারি ক্যামেরা আছে আর এই ক্যামেরা 2X অপ্টিকাল জুমের সঙ্গে দেওয়া হয়েছে। ফোনটির ব্যাটারি 3800mAhয়ের।

Nokia 8 Sirocco’র স্পেসিফিকেশান

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এবার আমরা অন্য নোকিয়া স্মার্টফোনটি মানে  Nokia 8 Sirocco’র স্পেসিফিকেশান কেমন তা দেখে নেওয়া যাক। এই স্মার্টফোনটি স্টেনলেস স্টিলের তৈরি আর এতে একটি 5.5ইঞ্চির P-OLED ডিসপ্লে আছে। আর স্মার্টফোনটি বেশ পাতলা। আর স্মার্টফোনে আপ্ন্রা 7.5mmয়ের থিন। এটি IPরেটিং যুক্ত স্মার্টফোন আর এর মানে এজে এটি ডাস্ট রেজিস্টেন্স স্মার্টফোন। আর এছাড়া এই স্মার্টফোনটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে। স্মার্টফোনটিতে আপ্ন্রা AOP Micও পাবেন।

Connect On :