Nokia 5.1 Plus নচ ডিসপ্লে আর মিডিয়াটেক হেলিও P23 চিপসেট যুক্ত হবে

Nokia 5.1 Plus নচ ডিসপ্লে আর  মিডিয়াটেক হেলিও P23 চিপসেট যুক্ত হবে
HIGHLIGHTS

Nokia 5.1 Plus ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর জার ঠিক নীচে Nokia র ব্র্যান্ডিং দেখা যেতে পারে

কিছু দিন আগেই HMD গ্লোবাল Nokia 5.1 স্মার্টফোন লঞ্চ করেছে আর এবার গুজবে শোনা যাচ্ছে যে কোম্পানি এই ফোনটির আপগ্রেটেড ভার্সান Nokia 5.1 Plus স্মার্টফোনের ওপরে কাজ করছে। ইন্টারনেটে একটি নতুন রিপোর্টে এই ফোনটির স্পেসিফিকেশান জানা গেছে। এই ডিভাইদের ডিজাইন যদি দেখি তবে এটি Nokia X6 য়ের মত ন আর এই ডিভাইসের টপে একটি বড় ঞ্চ দেখা গেছে। আর এর সঙ্গে এই ডিভাইসটি অনেকট X6য়ের মতন। Nokia 5.1 Plus ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা আর রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে যার ঠিক নীচে Nokia র ব্র্যান্ডিং দেখা যাবে।

এটি CAD রেন্ডার্স OnLeaks য়ের মাধ্যমে লিক করা হয়েছে। আর এই টিপস্টারই অক্টোবর 2017সালে Nokia 8 Sirocco র CAD রেন্ডার লিক করেছিলেন। আর এই ফোনটি ফেব্রুয়ারিতে লঞ্চ করার ছিল। আর তাই এই রেন্ডারটি সঠিক হতে পারে কিনা তা বলা না গেলেও HMD গ্লোবাল এই ডিভাইসটি কবে লঞ্চ করবে তা এখনই বলা যাচ্ছে না।

আর আমরা যদি এই ফোনটির ডায়মেনশানের বিষয়ে কথা বলি তবে Nokia 5.1 Plus ফোনটিতে 5.7 ইঞ্চির 19:9 অ্যাস্পেক্ট রেশিও থাকবে আর এটি ফুল HD রেজিলিউশানের হওয়ার সম্ভবনা আছে। আর CAD রেন্ডার্স যা OnLeaks য়ের মাধ্যমে শেয়ার করেছে তাতে এই ডিভাইসের যে ডিজাইন বলা হয়েছে তা এর ফাইনাল ডিজাইনের থেকে আলদা হতে পারে। আর রেন্ডার্সে এই ডিভাইসের বটমে থাকা USB টাইপ-cপোর্টের কথাও বলা হেয়ছে।

Nokibarয়ের একটি রিপোর্ট অনুসারে Nokia 5.1 Plus ফোনটি একটি মিড রেঞ্জ চিপসেট মিডিয়াটেক হেলিও P23 যুক্ত ফোন হবে আর যা Oppo F5 আর Tecno Camon I Click ইত্যাদি ডিভাইসে দেখা গেছে।

এটা দেখতে হবে যে HMD গ্লোবাল Nokia 5.1 Plus ফোনটিকে কোন বাজারে লঞ্চ করবে। কিন্তু এও হতে পারে যে এই ফোনটি ভারতে লঞ্চ করা হবেনা।  আর এর বদলে Nokia X6 ফোনটি ভারতে লঞ্চ করা হতে পারে। নোকিয়া ভারতে 20,000থেকে 25,000টাকা দামের মধ্যে কোন ডিভাইস নেই আর তাই হয়ত তারা ভারতে Nokia X6 ফোনটি লঞ্চ করতে পারে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo