Motorola ভারতে Moto G6 Plus ফোনটি লঞ্চ করতে পারে, টিজার লিক হল

Motorola ভারতে Moto G6 Plus ফোনটি লঞ্চ করতে পারে, টিজার লিক হল
HIGHLIGHTS

Motorola তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে টিজ করা শুরু করেছে যে খুব তাড়াতাড়ি ভারতে Motorola G6 Plus স্মার্টফোনটি লঞ্চ করা হতে পারে

Motorola তাদের Moto G6 Plus স্মার্টফোনটিকে নিয়ে নিজেদের টুইট অ্যাকাউন্টের মাধ্যমে এবার টিজ করা শুরু করে দিয়েছে। আর এই টিজের মাধ্যমে জানা গেছে যে তারা তাদের Moto G6 Plus স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। আর কোম্পানির এই টুইটে #BulitForMore লিখেছে। এটি Moto G6 Plus য়ের জন্যই ব্যাবহার করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই টুইটে কোন লঞ্চ ডেটের উল্লেখ নেই।

এও বলা হয়েছে যে কোম্পানি ভারতে তাদের এই স্মার্টফোনটির জন্য স্ন্যাপড্র্যাগন 636 য়ের সঙ্গে লঞ্চ করতে পারে। আর কোন কোন বাজারে এটি স্ন্যাপড্র্যাগন 630 ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

তবে কিছু দিন আগেই জানা গেছিল যে এই ডিভাইসটি ভারতে লঞ্চ করা হবেনা, তবে এবার এই টিজার দেখে এটাই মনে হচ্ছে যে এই ডিভাইসটি ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে।

আর আমরা যদি Moto G6 য়ের স্পেক্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে আপনারা এতে 5.7 ইঞ্চির FHD+  ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 450 অক্টা-কোর প্রসেসার আর 3GB র‍্যাম ছাড়া 32GB স্টোরেজও থাকতে পারে আর এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজেও পাওয়া যাবে। আর এর স্টোরেজকে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বারানো যেতে পারে। আর এই ডিভাইসে 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo