ভারতে লঞ্চ হল Oppo A3s য়ের নতুন মডেল, এর দাম জানুন

ভারতে লঞ্চ হল Oppo A3s য়ের নতুন মডেল, এর দাম জানুন
HIGHLIGHTS

Oppo তাদের Oppo A3s স্মার্টফোনটির 3GB র‍্যাম আর 32GB মডেল ভারতে লঞ্চ করেছে, Oppo র এই স্মার্টফোনটি আপনারা অনলাইনে ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন

গত মাসেই Oppo ভারতে তাদের Oppo A3s  স্মার্টফোনটি লঞ্চ করেছিল, আর এবার প্রায় মাস খানেকের মধ্যে কোম্পানি নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছে যে কোম্পানি এই ডিভাইসের নতুন মডেল মানে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করে দিয়েছে।

Oppo তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যেমে এই নতুন মডেল লঞ্চ করেছে। এই টুইটটি আপনারা এখানে দেখতে পারবেন।

Oppo A3s স্মার্টফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে দেখা যাবে যে এই ডিভাইসে একটি 6.2 ইঞ্চির HD+ সুপার ফুল স্ক্রিন ডিসপ্লে থাকবে জার টপে নচ দেওয়া হয়েছে। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 অক্টা কোর চিপসেট থাকবে আর এই ডিভাইসে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ থাকবে আর এবার এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে, এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আমরা যদি অপ্টিক্সের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসের ব্যাকে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর যা 13 মেগাপিক্সলাএর প্রাইমারি সেন্সার আর 2মেগাপিক্সালের সেকেন্ডারি সেন্সার যুক্ত। আর এই ডিভাইসে সেলফি নেওয়ার জন্য 8মেগাপিক্সালের সেন্সার দেওয়া হয়েছে। আর এটি AI বিউটি টেকনলজি 2.0 যুক্ত।

এই ডিভাইসে 4,230mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর কানেক্টিভিটির জন্য এই ডিভাইসে ডুয়াল সিম কার্ড সল্ট, 4G VoLTE ,Wi-Fi আর ব্লুটুথ সাপোর্ট করে। Oppo A3s অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর কালার OS 5.1 য়ে কাজ করে। আর এই ডিভাইসে একটি মিউজিক পার্টি নামের ফিচার আছে যার মাধ্যমে A3s য়ের ইউজার্সরা এক সঙ্গে মিউজিক প্লে করে তা সিঙ্ক করতে পারবেন আর ভলিউমও বারানো যাবে। আর শেষে এই নতুন ভেরিয়েন্টের দামের বিষয়টি বলে রাখি এটি প্রায় 13,990 টাকায় কেনা যেতে পারে আর এর আগের ডিভাইস টির দাম 10,990টাকা রাখা হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo