3GB র্যাম দিয়ে সজ্জিত একটি নতুন LYF স্মার্টফোন গেলো দেখা

3GB র্যাম দিয়ে সজ্জিত একটি নতুন LYF স্মার্টফোন গেলো দেখা
HIGHLIGHTS

এই স্মার্টফোন কে GFXBench বেঞ্চমার্কিং ওয়েবসাইট তে দেখা যায়.

একটি অঘোষিত LYF স্মার্টফোন যার মডেল নম্বর LYF LS-5201 কে GFXBench বেঞ্চমার্কিং ওয়েবসাইটে দেখা গেছে. এই তালিকা অনুযায়ী, LYF LS-5201 স্মার্টফোনে রয়েছে 5.2 ইঞ্চি ডিসপ্লে. এটি একটি ফুল এইচডি রেজল্যুশন ডিসপ্লে. এই ডিসপ্লের রেজুলেশন 1920×1080 পিক্সেল. এটি 1.8GHz অক্টা-কোর স্ন্যাপড্রাগন 652 প্রসেসর এবং অ্যাড্রিনো 510 জিপিইউ দিয়ে সজ্জিত করা. এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেম এর উপর কাজ করে.

আরও দেখুন: এবার হোয়াটসঅ্যাপ পড়ে দেবে আপনার মেসেজ!

এই স্মার্টফোনের ক্যামেরার সম্পর্কে চর্চা করি তো এতে 16 মেগাপিক্সেলের অটো ফোকাস ক্যামেরা উপস্থিত রয়েছে. এটি এলইডি ফ্ল্যাশ সঙ্গে আসে. এই স্মার্ত্ফোনে 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে. এই স্মার্টফোন 3GB র্যাম দিয়ে আসবে. এছাড়া এতে 32GB ইন্টারনাল স্টোরেজ ও রয়েছে.

এর স্পেকস কে দেখে লাগছে যে এই স্মার্টফোন কে কোম্পানি ওয়াটার সিরিজ এর অধীন চালু করা হবে এবং এর মুল্য Rs. 9,000 से Rs. 12,000 পর্যন্ত হতে পারে. LYF এখনো পর্যন্ত অর্থ, ওয়াটার, ফ্লেম এবং উইন্ড স্মার্টফোন চালু করে.

আরও দেখুন: স্যামসাং গ্যালাক্সি ট্যাব A 10.1 লঞ্চ, 3GB র্যাম দিয়ে সজ্জিত

আরও দেখুন: রিলায়েন্স জিও কে টেক্কা দিতে BSNL মাত্র 83 পৈসা তে দেবে 1GB ডাটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo