রাশিয়াতে Xiaomi Mi 9T আর Mi 9T হিসাবে আসল আসবে Redmi K20 সিরিজ!

রাশিয়াতে Xiaomi Mi 9T আর Mi 9T হিসাবে আসল আসবে Redmi K20 সিরিজ!
HIGHLIGHTS

রাশিয়াতে K20 সিরিজ Mi 9T সিরিজ হিসাবে আসতে পারে

ফোনটির বিষয়ে টুইটারে বিভিন্ন টুইট দেখা গেছে

ভারতেও Redmi K সিরিজের ফোন আসতে পারে

সম্প্রতি চিনে সাওমি তাদের নতুন ফোনের সিরিজ Redmi K20 সিরিজ লঞ্চ করেছে। আর এই সিরিজে কোম্পানি Redmi K20 আর Redmi K20 Pro ফোনটি লঞ্চ করেছে। আর এবার মনে করা হচ্ছে যে এই ফোনটি রাশিয়াতে Xiaomi Mi 9T আর Xiaomi Mi 9T Pro নামে লঞ্চ করা হতে পারে। আর আপনাদের বলে রাখি যে Redmi K20 Pro ফোনে কোম্পানি একটি ফ্ল্যাগশিপ প্রসেসার দিয়েছে।

আর এর আগে একটি রিপোর্ট থেকে জানা গেছিল যে পোল্যান্ড নিয়ে কিছু কথা কানে এসেছে। আর এবার মনে করা হচ্ছে যে সাওমি ইউরোপে তাদের এই স্মার্টফোন গুলি মানে Redmi K20 সিরিজের ফোন গুলিকে 9T সিরিজে আনবে। এখানে Redmi K20 Pro ফোনটি Xiaomi MI 9TPro নামে আসতে পারে। আর এছাড়া এই ফোন গুলি রাশিয়াতে জুন মাসে লঞ্চ করা হবে।

একটি সাম্প্রতিক টুইটারে এই স্মার্টফোনটি ভারতে আসা নিয়েও খবর দেখা গেছে আর সাওমির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি টুইটের মাধ্যমে এই নতুন জেনারেশানের ফোনটির ভারতে আশার ব্যাপারে জানা গেছে। Xiaomi Mi 9T আর এর প্রো ভেরিয়েন্ট Xiaomi MI 9T Pro মোবাইল ফোন ভারতে আসতে পারে।

REDMI K2 PRO আর REDMI K20 ফোনের ফিচার্স আর স্পেক্স

Redmi K20 Pro ফোনটিতে 7th জেনারাশানের ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর Redmi K20 আর K2 Pro ফোন দুটি NFC সার্টিফায়েড। Redmi K20 Pro ফোনে 6.39 ইঞ্চির ফুল HD+ রেজিলিউশানের AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনের নচে ডিসপ্লে নেই আর এতে ফ্রন্ট ক্যামেরাতে পপ আপ মেকানিজাম দেওয়া হয়েছে।

এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 আর এর স্ক্রিন টু বডি রেশিও 91% য়ের। আর কোম্পানি দাবি করেছে যে Redmi K20 Pro ফোনটির ডিসপ্লে HDR কন্টান্ট সাপোর্ট করে। ফোনের Pro ভেইর‍্যেন্ট AI স্মার্ট অপ্টিমাইজেশান যুক্ত যা ফোনের ব্যাটারির ক্ষমতা বারায়। এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট দেওয়া হয়েছে।

আর সেখানে Redmi K20 সিরিজের ফুটি ফোনে ট্রিপ্লে রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। দুটি ফোনেই আপনারা 48MP র ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন যা Sony IMX 586 সেন্সার যুক্ত। আর এই ফোনে এর সঙ্গে 8MP টেলিফটো লেন্স আছে আর এতে একটি 13MP র ওয়াইড অ্যাঙ্গেল লেন্সও আছে। ফ্রন্ট ক্যামেরাতে 20MP র পপ আপ মেকানিজাআম আছে। আর ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo