Samsung Galaxy Note 9 স্মার্টফোনটির কালার ভেরিয়েন্ট লিক, এই রকম দেখতে হবে স্মার্টফোনটি

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটির কালার ভেরিয়েন্ট লিক, এই রকম দেখতে হবে স্মার্টফোনটি
HIGHLIGHTS

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি তিনটি কালার মডেলে ইন্টারনেটে দেখা গেছে, এই তিনটি কালারে দেখা মডেল গুলি Evan Blass য়ের একটি টুইটে দেখা গেছে

Samsung Galaxy Note 9 স্মার্টফনটি ব্ল্যাক, ব্রাউন আর ব্লু কালার ভেরিয়েন্টে ইন্টারনেটে দেখা গেছে। আর এর একটি রেন্ডার ইমেজ, যাতে এটি তিনটি কালার ভেরিয়েন্টয়ে দেখা গেছে, আর এই রেন্ডার ইমেজ বিখ্যাত লিকস্টার Evan Blass য়ের একটি টুইটে দেখা গেছে। আর এই ইমেজ যদি সত্যি হয় তবে এই ফোনটি আলাদা আলাদা কালার ভেরিয়েন্টে আসবে। এই ইমেজ থেকে দেখা গছে যে এই ডিভাইসটি ব্লু, ব্ল্যাক আর ব্রাউন কালারে লঞ্চ করা হতে পারে, আর এছারা এই ইমেজে এই মডেলের একটি S-Pen দেখা গেছে। আর Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি নিউইয়র্কে হতে চলা একটি ইভেন্টের সময়ে 9আগস্ট লঞ্চ করা হতে পারে।

স্যামসংগ গ্যালাক্সি Note 9 স্মার্টফোনটিকে নিয়ে সামনে আসা এই লিক থেকে এই ডিভাইসের ফ্রন্ট আর ব্যাকের বিষয়ে বেস ডিজাইনের হবে বলে জানা গেছে। আর এর আগে বেশ কয়েক বার সামনে এসেছে এই ধরনের খবর। আর এই রেন্ডার থেকে অবশ্য জানা গেছে যে এই ডিভাইসটির ব্যাকে কিছু পরিবর্তন করা হতে পারে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সার সেটআপের সঙ্গে ব্যাকে দেখা গেছে। Samsung Galaxy Note 8 স্মার্টফোনে সামনের দিকে সেন্সার ছিল এটি তার থেকে এক্তু ছোট হতে পারে।

আর এছারা রেন্ডারে এও দেখা গেছে যে এই স্মার্টফোনে আপনারা একটি ডুয়াল অ্যাপার্চারও পাবেন আর এতে এর আগে স্যামসংগ গ্যালাক্সি S9 স্মার্টফোনে দেখা গেছে। তবে এই ফোনে সাধারন LED ফ্ল্যাশ থাকবে, আর এছারা এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের নিচে কোম্পানি তাদের ব্র্যান্ডিংও দিয়েছে।

আর এখনও পর্যন্ত সামনে আসা খবর অনুসারে এও বলা হতে পারে যে এই ডিভাইসে আপনারা একটি ইনফিনিটি ডিসপ্লে পাবেন। আর এই ডিসপ্লে স্যামসংগ গ্যালাক্সি S9 Duoতেও দেখা গেছে। আর এছারা এই জেনারেশানের স্মার্টফোনের মতন এতেও আপনারা 6.3 ইঞ্চির S-AMOLED ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে পাবেন। আর এর সঙ্গে এতে আপনারা 18:5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে পাবেন। আর এই ফোনে আপনারা এক্সিয়ন্স 9810 আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত আলাদা আলাদা ভেরিয়েন্ট পেতে পারেন।

Digit.in
Logo
Digit.in
Logo