Xiaomi Mi 8 স্মার্টফোনটির রেন্ডার-অন ভিডিও লিক হয়েছে, ডুয়াল ক্যামেরা আর এই ফিচার্স গুলির দিকে ইঙ্গিত করেছে

Xiaomi Mi 8 স্মার্টফোনটির রেন্ডার-অন ভিডিও লিক হয়েছে, ডুয়াল ক্যামেরা আর এই ফিচার্স গুলির দিকে ইঙ্গিত করেছে
HIGHLIGHTS

এই ভিডিওটি থেকে আমরা জেনেছি যে এই ডিভাইসে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ ছাড়া একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে

সাওমি এই মাসের 31 তারিখে নিজেদের একটি ইভেন্ট চিনে করতে চলেছে আর এই ইভেন্টটি আসলে কোম্পানির ৮ম অ্যানিভার্সারি আর এই সময়ে কোম্পানি তাদের Mi 8 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। আর এই বিষয়ে এখনও কিছু অফিসিয়ালি জানা যায়নি তবে এর বেশ কিছু স্পেক্স লিক হয়েছে। আর এবার এই ফোনের একটি রেন্ডার ভিডিও সামনে এসেছে। যা এই স্মার্টফোনটির ডিজাইনের বিষয়ে বলেছে।

এই রিপোর্টটি সোশালিকের মাধ্যমে সামনে এসেছে। আর এই ভিডিওটি মাত্র 9 সেকেন্ডের। এর এতে ডিভাইসের ফ্রন্ট আর ব্যাক দুদিকেই দেখা গেছে। আর এই ফোনটি এর জেনারেশানের বাকি ফোনের থেকে আলাদা। আর এছাড়া এই ফোনের ব্যাকে একতি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হেয়ছে। যা ভার্টিকাল পোজিশানে আছে। আর এটি কিছুটা iPhone X য়ের মতন দেখতে। আর এছাড়া ফোনে ফ্রন্টে একটি ফুল স্ক্রিন ডিসপ্লে দেখা গেছে। আর ফোনে একটি নচও দেখা গেছে।। তবে এই ভিডিওতে স্মার্টফোনটির কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা যায়নি। তবে কিছু গুজব অনুসারে এই ডিভাইসে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে।

ওয়াইবো থেকে পাওয়া খবর এই ক্ষেত্রে মিলে যাচ্ছে যে এই ডিভাইসে একটি 6.01ইঞ্চির নচ যুক্ত ডিসপ্লে থাকবে। এই স্মার্টফোনটিতে 3D ফেসিয়াল রেকগজেশান থাকতে পারে, আমরা কিছুটা এরকমই iPhoneX ইয়ে দেখেছি আর এতে একটি অক্টা কোর প্রসেসার থাকবে। আর এছাড়া এতে একটি 6GB র‍্যাম আর এর সঙ্গে 64GB স্টোরেজ আছে। আর এই ফোনে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে এই খবর পাওয়া গেছে যে এই ফোনটিতে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই লিক থেকে AI ক্যামেরা এতে থাকার সম্ভবনা আছে বলে জানা গেছে। আর এর মানে এই যে এই ফোনে আপানারা একটি অ্যাডভান্স ক্যাম্রা পাবেন।

আর আমরা যদি এর দামের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে 6GB র‍্যাম ভেরিয়েন্টের দাম RMB 2,799 হতে পারে আর এর মানে এটি প্রায় 30,000টাকা দামের ফোন। আর এর সঙ্গে এই ফোনটির 8GB র‍্যাম ভেরিয়েন্টের দাম RMB 3,199 মানে প্রায় 34,200টাকা হতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo