Nokia 6.2 ফোনের স্পেক্স আর দামের বিষয়ে নতুন লিক এসেছে

Nokia 6.2 ফোনের স্পেক্স আর দামের বিষয়ে নতুন লিক এসেছে
HIGHLIGHTS

ফোনটি আগস্টে লঞ্চ হতে পারে

ফোনে ট্রিপেল ক্যামেরা থাকতে পারে

একটি সাম্প্রতিক লিকে জানা গেছিল যে HMD গ্লোবাল একটি বড় ইভেন্ট করবে যেখানে Nokia 6.2 আর Nokia 7.2 ফোন দুটি লঞ্চ করা হতে পারে। লিক স্মার্টফোনের স্পেসিফিকেশান জানা জায়নি। চিনের পাব্লিকেশান ITHome রিপোর্ট করে যে Nokia 6.2 স্মার্টফোনের কিছু স্পেসিফিকেশান জানা গেছে।

HMD Global নোকিয়া 6 য়ের লাইনআপ ইউজার্সদের জানিয়েছে। Nokia 6 ফোনটি 2017 সালের প্রথমে এসেছিল আর 2018 সালে Nokia 6.1 ফোনই এসেছিল। আর এবার নোকিয়া 6.2 র জন্য সবাই অপেক্ষা করছে। নতুন খবর অনুসারে আশা করা হচ্ছে যে Nokia 6.2 ফোনটি আগস্ট মাসে Nokia 7.2 র সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর মনে করা হচ্ছে যে ফিনল্যান্ডের কোম্পানি চিনে একটি ইভেন্টে দুটি স্মার্টফোন লঞ্চ করবে।

এপ্রিল মাসে HMD গ্লোবাল Nokia X71 ফোনটি এনেছিল আর এটি একটি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটি মানে Nokia 6.2 একই রকম ডিজানের সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে আর এর সঙ্গে এটি Nokia X71 য়ের  ছোট এডিশান হবে। আর এবার বলা হচ্ছে যে Nokia 6.2 ফোনে 6 ইঞ্চির ফুল HD+ রেজিলিউশানের ডিসপ্লে দেওয়া হবে। আর এটি একটি পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা সঙ্গে আসবে। এই ফোনে স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার থাকবে আর এটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে আসতে পারে।

Nokia 6.2 ফোনে আপনারা জাইসের লেন্স ভার্টিকাল ট্রিপেল ক্যামেরার সঙ্গে পাবেন যা একটি 20 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরার সঙ্গে 8MP র আল্ট্রাওয়াইড ক্যামেরা আর 5MP র ডেপথ সেন্সারের সঙ্গে আসতে পারে। আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরার বিষয়ে এখনও কিছু জানা জায়নি। আর এই ফোনে একটি 3300mAh য়ের ব্যাটারি থাকতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে।

চিনে Nokia 6.2 ফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম  1,199 Yuan (~$174) আর এই ফোনের 6GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 1,499 Yuan (~$217) হতে পারে। আর এই ফোনটির কালার ভেরিয়েন্টের বিষয়ে জানা জায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo