OnePlus6 স্মার্টফোনটিকে নিয়ে নতুন একটি লিক এসেছেঃ ন্যানোটেক কোটিং যুক্ত ফাইভ লেয়ার গ্লাস ব্যাক থাকবে এই ফোনে

Updated on 24-Apr-2018
HIGHLIGHTS

OnePlus এবার অফসিয়ালি জানিয়েছে যে OnePlus6 ফোনটিতে একটি গ্লাস ব্যাক প্যানেল থাকবে

OnePlus এবার অফিসিয়ালি জানিয়েছে যে তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস OnePlus6য়ে একটি গ্লাস ব্যাক প্যানেল থাকবে। এই খবরটি এবার অফিসিয়ালি জানা গেছে আর আর আগে এই ফোনটির বিষয়ে অনেক কিছুই সামনে এসেছে। এই ডিভাইসে একটি গ্লাস ব্যাকের সঙ্গে ওয়ারলেস চার্জিং ফিচারও থাকবে, আর এই খবরটিও সত্যি বলেই এখন মনে হচ্ছে।

কোম্পানির CEO আর ফাউন্ডার Pete Lau ফোরাম একটি পোস্টে এই বিষয়ে জানিয়েছেন, আর সেখানে এর ডিজাইন আর গ্লাস ব্যাক প্যানেলের বিষয়েও বলা হয়েছে। আর এর মানে এই যে এবার অফিসিয়ালি জানা গেছে যে এই ডিভাইসটিতে ন্যানোটেক কাটিং যুক্ত ফাইবার লেয়ার গ্লাস ব্যাকে হবে। তবে কোম্পানির CEO ফোনে ওয়ারলেস চার্জিং বা এই জাতীয় কোন বিষয়ে এখনও কিছু জানাননি।

Paytm Deal of the Day: আপনারা যদি একটি ভাল ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আজকে আপনাদের সামনে একটি ভাল সুযোগ এসেছে

এই ফোনটির কিছু ফিচার্স জানা গেছে যেমন OnePlus6  স্মার্টফোনটিতে একটি 19:9 য়ের রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে আর এই ফোনে শক্তিশালি কোয়াল্কমের সাম্প্রতিকতম প্রসেসার মানে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটও থাকতে পারে।

এই ফোনটিতে 8GB র‍্যামের সঙ্গে 256GB’র ইন্টারনাল স্টোরেজ থাকার স্মভবানাও জানা গেছে। আর এছাড়া এই ফোনে থাকা নচ ডিসপ্লেতে Oxygen OSয়ের কিছু পরিবর্তন করা হতে পারে। আর এছাড়া এই ডিভাইসে ওয়াটার রেজিস্টেন্স ফিচারের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর যদি সত্যি সত্যি এরকম হয় তবে এর ব্যাকে সত্যি এইধরনের প্রযুক্তি এতে থাকে তবে এই ফোনটি একটি সুন্দর ডিজাইনের ফোন হিসাবে আসবে। আর সেদিক দিয়ে এই ফোনটি বাজারে থাকা অন্যনায় ফোনের থেকে বেশ কিছুটা এগিয়ে থাকবে।

Connect On :