হোয়াইট আর ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেলের সঙ্গে ইন্টারনেটে Oppo Find X স্মার্টফোনটি দেখা গেল

হোয়াইট আর ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেলের সঙ্গে ইন্টারনেটে Oppo Find X স্মার্টফোনটি দেখা গেল
HIGHLIGHTS

Oppo Find X স্মার্টফোনটি কোম্পানি কিছু দিন আগেই ভারতে লঞ্চ করেছে আর এবার মনে হচ্ছে যে এই ডিভাইসের নতুন ভেরিয়েন্ট দেখা যাবে

Oppo সম্প্রতি ভারতে তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস Oppo Find X স্মার্টফোনটি লঞ্চ করেছে। আর এবার ইন্টারনেটে এই ডিভাইসটি হোয়াইট ব্যাক প্যানেলের সঙ্গে দেখা গেছে। আর নতুন Find X স্মার্টফোনটি এবার একটি নতুন ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে বলে মনে করা হচ্ছে। কোম্পানি এই ডিভাইসের হোয়াট ভেরিয়েন্টের বিষয়ে কোন ঘোষনা করেনি। আর তাই মনে হচ্ছে যে কোম্পানি এবার হয়ত এই নতুন কালার ভেরিয়েন্টে এটি লঞ্চ করতে পারে। আর এই লিক থেকে ডিভাইসটির ট্রান্সপারেন্ট ব্যাক ভেরিয়েন্টও বলা হচ্ছে।

ট্রান্সপারেন্ট Find X ডিভাইসটির ছবি K2Gdagets য়ের মাধ্যমে পোস্ট করা হয়েছিল। আর এই ছবিতে দেখা গেছে যে এই ডিভাইসের ট্রান্সপারেন্ট ব্যাক ভেরিয়েন্ট ডিভাইসের ইন্টারনাল হার্ডওয়্যারেও দেখা গেছে। আর রিপোর্ট অনুসারে ইউজার এই ডিভাইসের ব্যাক থেকে কালার্ড ফিল্ম রিমুভ করে দিয়েছে যার জন্য ডিভাইসের ট্রান্সপারেন্ট লুক দেখা যাচ্ছে।

আমরা যদি Oppo Find X স্মার্টফোনটির স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এই স্মার্টফোনে 6.42ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে দেওয়া হেয়ছে আর Oppo Find X স্মার্টফোনটিকে কোম্পানি 2340×1080  পিক্সালের সঙ্গে 19:5:9 অ্যাস্পেক্ট রেশি যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করেছে। আর এছারা এই ডিভাইসটির স্ক্রিন টু বডি রেশিও 93.8 শতাংশ। আর এই ফোনটি একটি অ্যালুমিনিয়াম ফ্রেমের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এছারা এর ফ্রন্ট আর ব্যাকে আপনারা গোরিলা গ্লাসের প্রোটেকশান পাবেন।

Oppo Find X স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845  চিপসেট দেওয়া হয়েছে আর এছারা এতে একটি 8GB র‍্যামের সঙ্গে 256GB স্টোরেজ আছে আর এই ফোনে এক্তি পপ আপ ডুয়াল ক্যামের দেওয়া হয়েছে। যা 16 মেগাপিক্সাল আর 20 মেগাপিক্সালের ক্যামেরা যুক্ত আর Oppo Find X স্মার্টফোনটিতে একটি 25 মেগাপিক্সালের পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। Oppo Find X স্মার্টফোনটিতে ইনফারেড সেন্সারও দেওয়া হয়েছে। আর এছারা এতে একটি ডট প্রোজেক্টার আছে আর এটি অ্যাপেলের Face ID র মতন।

এই ফোনটিতে আপনারা ওয়াই-ফাই, ব্লুটুথ GPS,NFC আর  4G LTE সাপোর্ট পাবেন আর এছারা Oppo Find X স্মার্টফোনে কালার OS 5.1 নির্ভর অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর Oppo Find X স্মার্টফোনে আপনারা একটি 3,700mAh য়ের ব্যাটারি পাবেন আর এছারা Gradient ডিজাইনের সঙ্গে একে লঞ্চ করা হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo