Kult Impulse স্মার্টফোনটি একটি বড় ব্যাটারির সঙ্গে মাত্র 8,999টাকায় লঞ্চ হল

Updated on 15-May-2018
HIGHLIGHTS

Kult, 2018সালের তাদের প্রথম স্মার্টফোন Kult Impulse স্মার্টফোনটি মাত্র 8,999টাকায় লঞ্চ করেছে

Xiaomi Redmi 5 স্মার্টফোনটির সঙ্গের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য কম দামের একটি নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ করা হয়েছে। Kultয়ের তরফে 1018সালের এটি প্রথম স্মার্টফোন আর এই ডিভাইসটি কোম্পানির তরফে Kult Impulse নামে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটি ভোডাফোন আর আইডিয়ার সঙ্গে VolTE পরিষেবার লঞ্চ করবে। যেমন আমরা আপনাদের বলেছি যে এই ডিভাইসটি Xiaomi Redmi 5 স্মার্টফোনের সঙ্গে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে আপনারা মিডিয়াটেকের প্রসেসার পাবেন আর এই ডিভাইসটি আজ থেকে 8,999টাকায় কিনতে পাওয়া যাবে। এই স্মার্টফোনটির সঙ্গে 2,200টাকার ক্যাশব্যাকও পাওয়া যাবে। আর এই অফারটি আপনারা রিলায়েন্স জিওর সঙ্গে পাবেন। এই ডিভাইসের সব থেকে বড় ব্যাপার এর 4,000mAhয়ের ব্যাটারি।

সদ্য লঞ্চ হওয়া অসাধারন ফোন গুলি এবার এল হাতের মুঠোয়! এগুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Kult Impluse স্মার্টফোনটির ফিচার্স আর স্পেসিফিকেশান

নতুন এই ডিভাইসটিতে আপনারা 5.99ইঞ্চির একটি HD+ ডিসপ্লে পাবেনা র এর রেজিলিউশান 720×1440 পিক্সাল। আর এছাড়া এতে একটি 2.5D কার্ভড গ্লাস পাওয়া যাবে। আর এই ফোনে মিডিয়াটেক MT6739 প্রসেসার পাওয়া যাবে। আর এর ক্লক স্পিড 1.5GHz।

আর আমরা যদি এই ফোনটির স্টোরেজ ইত্যাদি কেমন তা দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে আপনারা 3GB র‍্যামের সঙ্গে 32GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন আর এছাড়া এতে আপনারা 64GBপর্যন্ত মেমারি এক্সপেন্ড করতে পারবেন। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড নৌগাটে চলে। তবে এই ফোনটি এখন অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাবে কিনা সেই বিষয়ে কোন খবর পাওয়া যায়নি।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এবার আমরা এই ফোনটির ক্যামেরা যদি দেখি তবে দেখা যাবে যে এর রেয়ারে একটি 13মেগাপিক্সালের আর ফ্রন্টে একটি 13মেগাপিক্সালের ক্যামেরা ছে। এর এই দুটি ক্যামেরাই ডুয়াল টোন LED ফ্ল্যাশ যুক্ত। আর এছাড়া আপনারা এর ব্যাটারির কথা ভুলবেন না, আগেই বলেছি এতে 4,00mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Connect On :