Huawei Y3(2018) অ্যান্ড্রয়েড go স্মার্টফোনটি নিয়ে নতুন আর দরকারি খবর সামনে এল

Updated on 09-May-2018
HIGHLIGHTS

Huawei সম্প্রতি গত মাসেই তাদের Yসিরিজের জন্য অ্যান্ড্রয়েড গো ফোন হিসাবে লঞ্চ করেছিল, এটি কোম্পানির OSয়ের সঙ্গে প্রথম সিরিজ হবে

Huawei সবে গত মাসেই তাদের Yসিরিজের জন্য অ্যান্ড্রয়েড গো ফোন হিসাবে লঞ্চ করেছিল, এটি কোম্পানির OSয়ের সঙ্গে প্রথম সিরিজ হবে। আর এছাড়া এরকমও বলা হয়েছে যে এই দিভাইসটি কোম্পানির তরফে মে মাসে দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করা হবে। আর আজকে এই ডিভাইসটি কোম্পারনির জাম্বিয়ায়া এডিশানের অফিসিয়াল ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। এই লিস্টে স্মার্টফোনের ফুল স্পেসিফিকেশান আর ছবি দেখা গেছে।

এই ডিভাইসটিতে একটি পলি কার্বোনেট চেসিসের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর সঙ্গে এটি হোয়াইট, গ্রে আর গোল্ড কালারে কেনা যেতে পারে। আর এই ফোনে একটি 5-ইঞ্চির 854×840পিক্সালের রেজিলিউশান যুক্ত 16:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে।

অসাধারন কিছু স্মার্টফোনের ওপরে আজকে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

ফোনটিতে আপনারা একটি মিডিয়াটেক MT6737 চিপসেটের সঙ্গে 1GB র‍্যাম পাবেন। আর এছাড়া এর ইন্টারনাল স্টোরেজ 8GB। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যেতে পারে। আর এই ফোনের ব্যাতারি 2280mAhয়ের দেওয়া হয়েছে।

এই ফোনটিতে আপনারা গুগলেরত ওরিও গ এডিশান অ্যাপও পাবেন। আর এছাড়া এই স্মার্টফোনে আপনারা একটি LED ফ্ল্যাশ যুক্ত 8মেগাপিক্সালের অটোফোকাস ক্যামেরা পাবেন। আর এছাড়া এই ডিভাইসে একটি 2মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও পাবেন।

এই ফোনটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এর সঙ্গে কানেক্টিভিটির জন্য এতে 4G LTE, 2.4GHz  ওয়াইফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি 2.0আর 3.5mmয়ের অডিও জ্যাক পাওয়া যাচ্ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে এখন এই ডিভাইসের দামের বিষয়ে কিছু জানা যায়নি। কিন্তু এটা জানা গেছে যে এটি খুব তাড়াতাড়ি এই ডিভাসিএর বিষয়ে এই খবরটিও জানা যাবে। আর এর মানে এই যে এই ডিভাইসে আপনারা বাজেটের মধ্যে পাবেন।

Connect On :