Honor 10 স্মার্টফোনটির বিষয়ে নতুন একটি পোস্টার লিক হল, রেয়ার ডিজাইনে এরকম হওয়ার সম্ভাবনা আছে

Honor 10 স্মার্টফোনটির বিষয়ে নতুন একটি পোস্টার লিক হল, রেয়ার ডিজাইনে এরকম হওয়ার সম্ভাবনা আছে
HIGHLIGHTS

Honor 10 স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে, এই ফিচার্স গুলি থাকতে পারে

গত মাসে হনার তাদের বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছিল, এই মাসেও কোম্পানি এরকম কিছু করতে পারে, সামনে এসেছে যে কোম্পানি এই মাসে তাদের নতুন স্মার্টফোন নিয়ে আসতে পারে। আর মনে করা হচ্ছে যে 15মে নিজেদের একটি নতুন স্মার্টফোন তারা নিয়ে আসতে পারে, এই স্মার্টফোনটি 15মে লন্ডনে লঞ্চ করা হবে। এরকম মনে করা হচ্ছে যে কোম্পানি তাদের Honor 10 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে।

আর কোম্পানির রেওয়াজ এই যে তারা নিজেদের যে কোন স্মার্টফোন প্রথমে ঘরের বাজারে লঞ্চ করে, আর সে ক্ষেত্রে এই স্মার্টফোনটির সঙ্গেও এরকম করা হতে পারে, আর তা হলে এই স্মার্টফোনটি প্রথমে চিনে লঞ্চ করা হতে পারে।

Amazon আর Flipkart এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

আর আপনাদের জানিয়ে রাখি যে সম্প্রতি যে খবর পাওয়া গেছে তা অনুসারে এটা মনে করা হচ্ছে যে কোম্পানি তাদের এই স্মার্টফোনটি 15 মে লঞ্চ করতে পারে, আর এর জন্য কোম্পানি বেশ কিছু মিডিয়াকে ইনভিটেশান পাঠানো শুরু করেছে। আর এবার এই স্মার্টফোনটিকে নিয়ে বেশ কিছু লিক পোস্টার দেখা গেছে। আর এই খবরটি ওয়েবোর মাধ্যেম জানা গেছে। এই লিক থেকে স্মার্টফোনটির রেয়ার অংশ দেখা গেছে।

এই স্মার্টফোনটিতে কোম্পানির তরফে ভারতে সবে লঞ্চ করা হয়েছিল। আর এর দামছিল আর এদাম ছিল 29,999টাকা। স্মার্টফোনটিতে একটি 5.99-ইঞ্চির FHD+ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এছাড়া এই স্মার্টফোনটিতে মেটাল ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। ফোনটিতে একটি কিরিন 970 অক্টা-কোড় প্রসেসার, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজও আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আর এবার আমরা যদি Honor 10 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটির বিষয়ে এখনও তেমন কিছু জানা যায়নি আর এটি খুব তাড়াতাড়ি জানা যেতে পারে। এই স্মার্টফোনটির বিষয়ে আগামী বেশ কিছু দিনের মধ্যে অনেক খবরই জানা যাবে বলে মনে হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo