Honor 10 স্মার্টফোনটিকের একটি নতুন লিক এসেছে, ডিজাইন আর ক্যামেরার বিষয়ে জানা গেছে

Honor 10 স্মার্টফোনটিকের একটি নতুন লিক এসেছে, ডিজাইন আর ক্যামেরার বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

Honor 10 স্মার্টফোনটিতে কিরিন 970 প্রসেসার, 6GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে

হনার খুব তাড়াতাড়ি তাদের Honor 10 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে, আমরা যদি কোম্পানির তরফে দেওয়া মিডিয়া ইনভিটেশান দেখি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটি 15 লন্ডনে লঞ্চ কড়া হতে পারে। আর কিছু দিন আগে এই ফোনটির বিষয়ে বেশ কিছু লিক সামনে এসেছিল। আর এবার জানা গেছে যে এই ডিভাইসটিতে Huawei য়ের P20 সিরিজ থেকে অনুপ্রেরিত।

 

আমরা যদি ওয়েবোর আসা অফিসিয়াল ব্যানারটি ভাল করে দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে একটি গ্লাসি মাল্টি কালার ব্যাক যুক্ত হবে আর এরকম কিছু আমরা Huawei P20 ফোনে আগেই দেখেছি। আর এছাড়া এই স্মার্টফোনটিতে ক্যামেরা হরাইজেন্টাল রাখা যাবে আর এই ছবিতে অবস্য ব্যাকে ফিঙ্গার প্রিন্ট সেন্সার দেখা যায়নি। আর এর মান মানে এরকম হতে পারে যে এই ফোনটির ফ্রন্ট স্ক্রিনের নীচে এই স্ক্যানার থাকতে পারে।

Amazon আর Flipkartয়ে আজকে এই জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই স্মার্টফোনটিকে কোম্পানির তরফে ভারতে এই বছরের প্রথম দিকে লঞ্চ কড়া হয়েছিল আর এর দাম ছিল 29,999টাকা। স্মার্টফোনটিতে একটি 5.99-ইঞ্চির FHD+ ডিসপ্লে আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। আর এছারা এই স্মার্টফোনটিতে মেটাল ডিজাইনের সঙ্গে লঞ্চ কড়া হয়েছিল। আর ফোনে কিরিন 970 অক্টা-কোড় প্রসেসার, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এবার যদি Honor 10 স্মার্টফোনটির বিষয়ে আমরা দেখি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটির বিষয়ে এখন আর কিছু আর বিশেষ কিছু বলা সম্ভব নয়। এই স্মার্টফোনটি আর অপ্ল কিছু দিনের মধ্যেই আসতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo