Essential য়ের নতুন PH-1 ফোনটিতে উন্নত ক্যামেরা থাকবে

Essential য়ের নতুন PH-1 ফোনটিতে উন্নত ক্যামেরা থাকবে
HIGHLIGHTS

প্রথমে ইউজার্সদের এই ফোনটির ক্যামের পছন্দ হয়নি আর কোম্পানি ক্যামের ডিপার্টমেন্টে উন্নতি করার জন্য বেস কিছু আপডেট নিয়ে এসেছে, কিন্তু যদি অন্য হাই-এন্ড স্মার্টফোনের সঙ্গে এর তুলনা কড়া হয় তবে এই ফোনটি iPhone X, Samsung Galaxy S9, আর Google Pixel 2 য়ের থেকে পিছিয়ে আছে

Essential Phone গত বছর আগস্টে লঞ্চ কড়া হয়েছিল। এই ফোনটি সেরামিক আর টাইটেনিয়ামের তৈরি আর প্রায় এজ-টু-এজ ডিসপ্লে যুক্ত, আর এছাড়া এই ডিভাইসটির ব্যাকে অ্যাক্সেসারিজ ইত্যাদি 360 ক্যামেরার জন্য বিল্ট-ইন কানেক্টার্স আছে। এটি একটি হাই-এন্ড ডিভাইস।

এই ফোনটির সব থেকে বড় ত্রুটি এর ক্যামেরা। প্রথমে ইউজার্সদের এই ফোনটির ক্যামের পছন্দ হয়নি আর কোম্পানি ক্যামের ডিপার্টমেন্টে উন্নতি করার জন্য বেস কিছু আপডেট নিয়ে এসেছে, কিন্তু যদি অন্য হাই-এন্ড স্মার্টফোনের সঙ্গে এর তুলনা কড়া হয় তবে এই ফোনটি iPhone X, Samsung Galaxy S9, আর Google Pixel 2 য়ের থেকে পিছিয়ে আছে ।

পয়লা বৈশাখেরর প্রাককালে পেটিএমমলে এই জিনিস গুলি অসধারন অফারে কিনতে পাওয়া যাচ্ছে

এই ফোনটির ক্যামেরায় বেশ কিছু ত্রুটি দেখা গেছে। ভাল লাইট কন্ডিশানে এটি ঠিক ঠাক ছবি তোলে কিন্তু লো লাইটে এই ফোনে তোলা ছবি ব্লার আর ডার্ক বলে মনে হ্য। আর ছবি ক্লিক করার সময় এটি খুব তাড়াতাড়ি ছবি ক্লিক করে নেয়।

 

Essential সমস্ত অভিযোগ শোণার পরে ক্যামেরা সমস্যা শেষ করার জন্য এর অরপ কাছ করেছে। Business Insider য়ের একটি ইন্টারভিউতে Jiang বলেছেন যে, “আমরা আমাদের ক্যামেরা কোয়ালিটির বিষয়ে অভিযোগ সুনে নেক্সট জেনারেশানের ডিভাইসের ওপর কাজ করে তাতে উন্নতি করেছি আর তা ঠিক করার কাজ করছে”। Jiang এও বলেছেন যে “আমরা আপনাদের অভিযোগ সুনেছি আর আমরা সেকেন্ড জেনারেশাএন্র ফোনে ভাল ক্যামেরার ওপর কাজ করব”।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

কোম্পানির সব পরের জেনারেশাএন্র ফোন লঞ্চ করার তারিখের বিষয়ে কোন রকমের সঠিক ডেট জানানো হয়নি। ক্যামেরা ছাড়া এই ফোনে আর কোন পরিবর্তন রকা হয়েছে কিনা তা Jiang জানানি। তবে তিনি বলেছেন যে  Essential নতুন ডিভাইসের জন্য কাটিং আর টেক্সচারের ওপর নজর রাখছে আর ব্ল্যাক ভার্সানের ওপর কাজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo