অ্যাপেলের নতুন 6.1 ইঞ্চির LCD iPhone রেড, ব্লু আর গোল্ড কালারে দেখা গেছে

Updated on 07-Sep-2018
HIGHLIGHTS

অ্যাপেলের 6.1 ইঞ্চির LCD iPhone কে iPhone Xc নাম দেওয়া হতে পারে

অ্যাপেল 12 সেপটেম্বর তাদের নতুন iPhone লঞ্চ করার জন্য তৈরি। আর লঞ্চের আগে কোন ডিভাইসের বিষয়ে অঙ্কে লিক আসে এক্ষেত্রেও তার ব্যাতিক্রম হয়নি। আর এবার 6.1 ইঞ্চির LCD যুক্ত iPhone য়ের ছবি সামনে এসেছে। আর এই ছবি বিখ্যাত লিকস্টার Salsh Leaks টুইট করেছেন। আর সেখানে বলা হয়েছে যে 2018 iPhone সস্তা ভার্সানের ডামি ইউনিট এগুলি।

এই বছর অ্যাপেল তাদের তিনটি iPhones লঞ্চ করতে পারে, যার মধ্যে হাই-এন্ড iPhones থাকবে যা OLED প্যানেল যুক্ত আর একটি সস্তা ভার্সান হবে যা LCD প্যানেলের সঙ্গে আসবে। আর সম্প্রতি এই লিকের ছবিতে iPhone র সস্তা ভার্সান দেখা যেতে পারে, জার দাম $749(প্রায় 54,000টাকা) হতে পারে। আর লিক ছবি থেকে এই ডিভাইসের রেড, হোয়াইট, ব্লু আর রোজ গোল্ড কালার দেখা গেছে। OLED iPhone আছে যা iPhone Xs আর iPhone Xs Max নাম দেওয়া হয়েছে আর এটি হোয়াইট ব্ল্যাক আর গোল্ড ভেরিয়েন্টয়ে আসবে।

আর যদি এই লিক ছবির 6.1 ইঞ্চির LCD যুক্ত iPhone ডিভাইসে সিঙ্গেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকে আর এর নচ LED ফ্ল্যাশ যুক্ত হবে। আর এই লিক ইমেজে ডুয়াল সিম ট্রেও দেখা যেতে পারে। আর অ্যাপেল এই বছর কোণ কোন দেশে আর বাজারে ডুয়াল সিমের ফোন লঞ্চ করতে পারে। আর iPhone Xc ডামি ইউনিটের ডিভাইস কার্ভড এজেস, বট্মে লাইটিং পোর্ট, আর পোর্টের দুদিকে স্পিকার গ্রিল দেখা যেতে পারে। আর এই ডিভাইসটি শাইন ব্যাক গ্লাস আর ব্যাক যুক্ত হবে।

গতকালই নতুন iPhones য়ের নাম জানা গেছে। নতুন iPhone Xs সিরিজের দুটি মডেল আসবে যা 5.8 ইঞ্চির OLED প্যানেল আর 6.5 ইঞ্চির OLED প্যানেল যুক্ত হবে। আর 6.5 ইঞ্চির OLED প্যানেল যুক্ত ডিভাইসকে iPhone Xs Max নাম দেওয়া হয়েছে। আর এই দুটি মডেলের র‍্যাম 4GB আর কিছু বাজারে এটি ডুয়াল সিম অপশানের সঙ্গে আসবে। রিপোর্ট অনুসারে এই অ্যাপেল ফোনে নতুন A12SoC থাকবে।         

Connect On :