5G সাপোর্টের সঙ্গে নতুন iPhone 2020 সালের মধ্যে ইন্টেল মোডেমের সঙ্গে আসতে পারে

5G সাপোর্টের সঙ্গে নতুন iPhone 2020 সালের মধ্যে ইন্টেল মোডেমের সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

প্রায় বছর খানেক হবে যখন অনেক কোম্পানি 5G নিয়ে আসার চেষ্টায় আছে আর মনে হচ্ছে যে আমরা খুব তাড়াতাড়ি 5G যুগে প্রবেশ করব আর আগামী সময়ে iPhone 5G ইন্টেল মোডেম সাপোর্ট করবে

প্রায় বছর খানেক হবে যখন অনেক কোম্পানি 5G নিয়ে আসার চেষ্টায় আছে আর মনে হচ্ছে যে আমরা খুব তাড়াতাড়ি 5G যুগে প্রবেশ করব আর আগামী সময়ে iPhone 5G ইন্টেল মোডেম সাপোর্ট করবে।

আমরা যদি বাস্তবে দেখি তবে দেখা যাবে যে এখনও পর্যন্ত 5G নেটওয়ার্কের স্ট্যান্ডার্ড আর ডিভাইস একে অপরের থেকে অনেক দূরে। আর এখন এর ওপরে কাজ করা দরকার। আর মনে করা হচ্ছে যে এই দূরত্ব কমতে কম করে বছর খানেক মতন সময় লাগবে।তবে US য়ে এই ক্ষেত্রে অনেকটা এগিয়ে গেছে বলে মনে হচ্ছে।

আর এবার অ্যাপেলও এই নতুন প্রযুক্তি নিজদের সঙ্গে অ্যাড করতে চলেছে। আর আগামী কিছু সময়ের মধ্যে মানে 2020 সালের মধ্যে অ্যাপেল নতুন 5G সাপোর্ট আইফোন লঞ্চ করতে পারে। তারা ইন্টেল মোডেমের সঙ্গে এটি লঞ্চ করতে পারে।

আর সম্প্রতি Apple তাদের সব থেকে দামি iPhone লঞ্চ করেছে, এর মধ্যে iPhone XS,iPHone XS Max আর অ্যাফর্ডেবেল iPhone XR হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনগুলিতে 5G সাপোর্ট না থাকলেও পরের ফোনে সেই সাপোর্ট আসতে পারে বলে জানা গেছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo