আপকামিং REDMI NOTE 8T ফোনের ডিজাইন জানা গেছে, অনেকটাই NOTE 8 য়ের মতন দেখতে হবে

আপকামিং REDMI NOTE 8T ফোনের ডিজাইন জানা গেছে, অনেকটাই NOTE 8 য়ের মতন দেখতে হবে
HIGHLIGHTS

স্ন্যাপড্র্যাগন 730G যুক্ত ফোন হবে

ডিজাইন Redmi Note 8 য়ের মতন হবে

গত মাসের শেষে টিপস্টার শাওমির নতুন ফোনের বিষয়ে বলেছিলেন। এই ফোনটি ভারতে Redmi Note 8T ফোনের নামে লঞ্চ করা হবে। আর এই হ্যান্ডসেটে স্ন্যাপড্র্যাগন 730G প্রসেসার যুক্ত হবে আর এই নতুন রেডন্ডার থেকে স্মার্টফোনের ডিজাইন জানা গেছে।

Redmi Note 8T ফোনটি ভার্টিকেল কোয়াড ক্যামেরা সিস্টেম, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা যেতে পারে আর এটি দেখতে Redmi Note 8 য়ের মতন হবে। টিপস্টার জানিয়েছেন যে এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 730G চিপসেটের সঙ্গে আসবে। আর Recdmi অবশ্য এখনও এই Redmi Note 8T ফোনের বিষয়ে কিছু নিশ্চিত করেনি।

Redmi Note 8 ফোনে আপনারা 6.3 ইঞ্চির ফুল HD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি চারটি রঙে এসেছে। আর এই ফোনটিকে P2i স্প্ল্যাশ প্রুফ করা হয়েছে।

ক্যামেরাতে এই ফোনে আছে কোয়াড ক্যামেরা আর যা একটি 48MP র ক্যামেরার সঙ্গে আছে একটি 8MP র ক্যামেরা আর দুটি 2 মেগাপিক্সালের ক্যামেরা। ফোনের ফ্রন্টে আছে 13MP র ক্যামেরা।

Redmi Note 8 ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার। আর এই ফোনে আছে অ্যাড্রিনো 610 GPU যুক্ত। ফোনে আছে 4GB আর 6GB LPDDR4Xর র‍্যাম আর 64GB র স্টোরেজ আর 128GB র স্টোরেজ। ফোনে আছে ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট যা 512GB  পর্যন্ত এক্সপেন্ড করা যায়। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo