MWC 2019: ইন্টারনেট এনেবেল Nokia 210 ফিচার ফোন আর Nokia 1 Plus android go ফোন লঞ্চ হল

MWC 2019: ইন্টারনেট এনেবেল Nokia 210 ফিচার ফোন আর Nokia 1 Plus android go ফোন লঞ্চ হল
HIGHLIGHTS

Nokia 210 ফোনটি ইন্টারনেট সাপোর্ট করে আর এই ডিভাইসের নিজস্ব অ্যাপ স্টোরও দেওয়া হয়েছে আর সেখানে Nokia 1 Plus Android go ফোনটি ফুল ভিউ এক্সপিরিয়েন্সের ফোন

ফিচার ফোনের বাজারে নোকিয়া একটি চিরপরিচিত নাম। MWC 2019 বার্সেলোনাতে কোম্পানি লঞ্চ ইভেন্টের নতুন ফিচার ফোন নিয়ে এসেছে। MWC 2019 য়ের এই ইভেন্টে কোম্পানি Nokia 210 আর Nokia 1 Plus ফোন নিয়ে এসেছে।

Nokia 210 একটি ইন্টারনেট এনেবেল ফিচার ফোন। এটি JioPhon2 য়ের সঙ্গে অনেকটা মিলে যায় আর এই ডিভাইসে কিছু অ্যাপও আছে। এটি একটি ছোট ফোন আর এই সঙ্গে এটি স্মার্টফোনের তুলনায় অনেক ছোট ফুটপ্রিন্ট দেয়া র এই ফোনে টাচস্ক্রিন জনেই। Nokia 2.4 ইঞ্চিউর QVG ডিপ্লে দিয়েছে আর এই ফোনে কিছু নিজস্ব অ্যাপ দেওয়া হয়েছে। আর নোকিয়া বলেছে যে এই অ্যাপ স্টোরে পপুলার সোশাল মিডিয়া অ্যাপ আর আইকনিক স্নেক গেম আছে। আর এই ফোনটিতে বিল্ড ইন ওপেরা মিনি ব্রাউজার দেওয়া হেয়ছে। আর এই ফোনে 1020mAh য়ের ব্যাটারি আছে আর এটি আমেরিকাতে $35 য়ে (প্রায় 2486টাকায়) লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি তিনটি কালারে লঞ্চ করা হয়েছে এর মধ্যে স্টিল ব্ল্যাক আর রেড কালার আছে।

Nokia 1 Plus ফোনের স্পেক্স আর দাম

Nokia 1 Plus ফোনটি গত বছর লঞ্চ হওয়া অ্যান্ড্রয়েড গো এনেবেল ফোন। আর কোম্পানি দাবি করেছে যে 2018 সালে কোম্পানি অনেক অ্যান্ড্রয়েড গো ফোন বিক্রি করেছে আর Nokia 1 Plus এন্ট্রি লেভেল্র রিডাইজন ভার্সেন।

Nokia 1 Plus ফোনটুতে ন্যানো টেকসচার্ড ব্যাকের সঙ্গে পুরনো নোকিয়া ফোনের কথা মনে করাবে। আর Android 9 (গো এডিশান) য়ে চলে আর কোম্পানি দাবি করেছে যে এই অ্যাঅপ প্রত 15 শতাংশ তাড়াতাড়ি চলে। আর এই ফোনটুতে 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হেয়ছে আর এই ফোনে মিডিয়াটেক MT6739WW SocC আর1GB র‍্যাম আছে। আর এই স্মার্টফোনে দুটি স্টোরেজ ভেরিয়েন্ট 8GB স্টোরেজ আর 16GB স্টপরেঝ আছে আর এই ফোনটি রেড, ব্লু আর ব্ল্যাক কালার অপশানে পাওয়া যাচ্ছে।

Nokia 1 Plus ফোনটির ফ্রন্টে Nokai 1 Plus য়ের ক্যাএম্রা দেওয়া হেয়ছে আর এই ডিভাসিএর ব্যাকে 8MP র ক্যামেরা চাহে।

Nokia 1 Plus ফোনটি $99 মানে প্রায় 7000 টাকায় লঞ্চ করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo