মোটোরোলা ওয়ান পাওয়ার কোম্পানির দ্বিতীয় অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন হবে , সঙ্গে Nauch অফার করা হবে

মোটোরোলা ওয়ান পাওয়ার কোম্পানির   দ্বিতীয় অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন হবে , সঙ্গে Nauch অফার করা হবে
HIGHLIGHTS

মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনে ডুয়াল ক্যামেরার বিষয়ে খবর কোম্পানির এটি আনার অনড় আগে লিক হল

মনে হচ্ছে, মোটোরোলা এর আগে আরো অনেক ফোন নির্মাতাদের মতন , মোটোরোলা তাদের স্মার্টফোনের সাথে উচ্চ পর্দা-টু-বডি অনুপাতের সাথে Nauch Baidavigan লাফ দিতে আগ্রহী । এই যন্ত্রটির একটি ছবি প্রথমে Androidheadlines মাধ্যমে সম্মুখীন হয়েছিল, ডিভাইসটির নাম মটোরোলা ফরেস্ট পাওয়ার । নতুন মটোরোলা নির্দিষ্ট কিছু উপাদানের পরিচিতি ও প্রজননকে চিহ্নিত করে । জেনে নেওয়া যাক এ বিষয়ে ।

যেমন বলা হয়েছে, মোটোরোলা ফরেস্ট পাওয়ার একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস । এর অর্থ হচ্ছে, এই ফোনটি শুদ্ধ অ্যান্ড্রয়েড সংস্করণে চলবে এবং দ্রুত অ্যান্ড্রয়েড আপডেট পাবেন । মনে হচ্ছে, মোটোরোলা তাদের ফোনে অ্যান্ড্রয়েড ওয়ান ব্যবহার চালিয়ে যাচ্ছে; এর সাথে যে শেষ মডেলটি এসেছে তা হলো আমেরিকান সংস্করণ অফ মোটো এক্স ৪।

অ্যান্ড্রয়েড Hadline এর মাধ্যমে একটি ছবি ছড়িয়ে পড়ে যে যন্ত্রটি ডুয়াল ক্যামেরা হতে যাচ্ছে, এবং এছাড়াও একটি মটোরোলা ব্র্যান্ডিং আছে । এছাড়া আপনি ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পান, fose আগে মোটো -এর ব্র্যান্ডিং নিয়ে । এই ছবি আরও জানায়  যে ফোনের সামনের দিকের ব্র্যান্ডিং এখন ' মটোরোলা ' আর ' মোটো ' নয়, সাম্প্রতিক অতীতে মডেলিং থেকে শুরু করে আগের মডেলে ।

মোটোরোলা  এবং লেনোভো-এর একটি perplexing বানানের পর মনে হচ্ছে কোম্পানিটি অবশেষে ' লেনোভো বাই মোটো  ' থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং ক্রমান্বয়ে ' মোটোরোলা '-এর পুরো নাম ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে । এখন শুধু সময়ই বলবে, আসল নাম থাকবে কিনা। 

মোটোরোলা   এর নতুন উদ্বোধনের এক সপ্তাহ আগে এই প্রশ্নপত্র উন্মোচিত হয়েছে । এই ব্র্যান্ডের মালিকানাধীন লেনোভো এর আগে ঘোষণা করা হয়েছিল যে তারা ৪ জুন ভারতে তাদের জি-সিরিজ স্মার্টফোন, মোতা  জি 6 এবং মোটো  জি 6  নামে দুটি নতুন মডেল চালু করবে । মোটো  জি 6 একটি 5.7-ইঞ্চি ডিসপ্লে Affechdy + রেজোলিউশন, Qualcomm Snapdragon সাথে 450 প্ল্যাটফর্মে, এবং মেমরি এবং স্টোরেজ প্রদান উপলব্ধ: ৩ জিবি র ্যাম এবং 32 জিবি স্টোরেজ বা ৪ জিবি র ্যাম এবং 64 জিবি স্টোরেজ । ' মোটো  জি 6 প্লে মোটো  জি 6 '-এর সস্তা সংস্করণ আশা করা যায় ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo