ফোল্ডেবেল স্ক্রিন ফোন হিসাবে আরও একবার Motorola RAZR ফোন আসবে

Updated on 17-Jan-2019
HIGHLIGHTS

ফেব্রুয়ারি মাসে 2019 সালের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের সময়ে মোটোরোলা তাদের ফোল্ডেবেল স্ক্রিনের ফোন Motorola RZR লঞ্চ করতে পারে

HMD গ্লোবাল গতবছর তাদের Nokia 8110 ডিভাইসটি নতুন ডিজাইনের সঙ্গে নিয়ে এসেছিল। আর এবার মনে হচ্ছে যে মোটোরোলাও এই দিকেই এগোচ্ছে। লেনোভোর সাবব্র্যান্ড এই বছর তাদের Motorola Razr ডিভাইসটি লঞ্চ করতে পারে। রিপোর্ট থেকে জানা গেছে যে Motorola RAZR একটি ফোল্ডেবেল স্ক্রিনের স্মার্টফোন হিসাবে $1,500 তে লঞ্চ করা হবে। আর গুজব অনুসারে এও জানা গেছে যে এই ডিভাইসটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হবে। আর এমনও হতে পারে যে Motorola RAZR মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2019 য়ের সময়ে লঞ্চ করা হবে।

এই বছর MWC র সময়ে অনেক বড় ঘোষনা হওয়ার সম্ভাবনা আছে। আর এই স্মার্টফোন কার্নিভালের সময়ে স্যামসাং তাদের S10 সিরিজনের Galaxy S10, Galaxy S10+ আর Galaxy S10 Lite ফোনটি আর গ্যালাক্সি ফোল্ডেবেল ফোন আর Samsung 5G ফোন লঞ্চ করতে পারে, যা Galaxy S10 X নামে লঞ্চ করা হতে পারে।

Motorola RAZR য়ের একটি ফোল্ডেবেল স্ক্রিনের ফোন হিসাবে $1,500 দামে লঞ্চ করা হতে পারে। আর এই বছর বেশ কিছু স্মার্টফোন কোম্পানি নিজেদের ফোল্ডেবেল ফোন লঞ্চ করার তোড়জোড় করছে।

WSJ য়ের রিপোর্ট অনুসারে নতুন Moto RAZER US য়ে তে স্পেশালি Verzion য়ে পাওয়া যায়। আর রিপোর্ট অনুসারে এটা জানা গেছে যে Moto RAZR ফোনটি টেস্টিং স্টেজে আছে আর এবার এই ডিভাইসটি কিছু দরকারি স্পেসিফিকেশান ফাইনাল হচ্ছে। আর এবার কোম্পানির তরফে এই ডিভাইসটির ডিজাইন বা স্পেসিফিকেশান জানা যায়নি আর এবার তা জানার সম্ভবনা আছে।

Moto Razr ফোনটি ছাড়া কোম্পানি তাদের আরও চারটি ফোন Moto G7, Moto G7 Plus, Moto G7 Play আর Moto G7 Power ফোনের ওপরে কাজ করছে। আর যা আমরা Moto G7 সিরিজে দেখেছি।

Connect On :