Moto G04: সস্তা দামে ভারতে আসছে মোটোরোলা নতুন ফোন, টিজার রিলিজ

Moto G04: সস্তা দামে ভারতে আসছে মোটোরোলা নতুন ফোন, টিজার রিলিজ
HIGHLIGHTS

মোটোরোলা কোম্পানি তার আপকামিং স্মার্টফোনের ছবি শেয়ার করে নতুন লঞ্চের বিষয় জানিয়েছে

আপকামিং স্মার্টফোনটি Moto G04 নামে বাজারে আসতে পারে বলে জানা গিয়েছে

আপকামিং ডিভাইসটি যদি Moto G04 তবে গ্লোবাল ভ্যারিয়্যান্ট এর মতোই ভারতীয় মডেলে একই স্পেসিফিকেশন দেওয়া হবে

Motorola কোম্পানি তার একটি নতুন স্মার্টফোনে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি ভারতে আরেকটি লো বজাটে স্মার্টফোন আনতে চলেছে। কোম্পানি তার অফিসিয়াল X (টুইটার) প্ল্যাটফর্মে আপকামিং স্মার্টফোনের একটি টিজার প্রকাশ করেছে। আপকামিং স্মার্টফোনটি Moto G04 নামে বাজারে আসতে পারে বলে জানা গিয়েছে।

Moto G04 India Launch

মোটোরোলা কোম্পানি তার আপকামিং স্মার্টফোনের ছবি শেয়ার করে নতুন লঞ্চের বিষয় জানিয়েছে। পোস্টে ফোনের পিছনের ডিজাইন সহ বিভিন্ন কালার অপশন দেখা যাচ্ছে। বলে দি যে সম্প্রতি এই ফোনটি গ্লোবাল মার্কেটে আনা হয়েছে। তবে সংস্থার তরফে এখনও পর্যন্ত আপকামিং ডিভাইসের নাম সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়েনি।

আরও পড়ুন: 108MP ক্যামেরা সহ Samsung 5G Smartphone হল 5000 টাকা সস্তা, জানুন ফিচার এবং নতুন দাম কত

আপকামিং স্মার্টফোনের টিজারে কালার অপশন যেমন ব্ল্যাক, ব্লু, গ্রিন এবং অরেঞ্জ দেখা যাচ্ছে। পোস্ট দেখে অনুমান করা হচ্ছে যে আপকামিং ডিভাইসটি এই 4টি রঙে পাওয়া যাবে।

কত দাম হবে আপকামিং Moto ফোনের

আপকামিং ডিভাইসটি যদি Moto G04 তবে গ্লোবাল ভ্যারিয়্যান্ট এর মতোই ভারতীয় মডেলে একই স্পেসিফিকেশন দেওয়া হবে। ফোনের 4 জিবি RAM এবং 64 জিবি স্টোরেজ মডেলটি EUR 119 (প্রায় 10,600 টাকা) দামে লঞ্চ করা হয়েছিল। গ্লোবাল মার্কেটেও এই ফোনটি চারটি কালার অপশনে আনা হয়েছিল, যেমনটি পোস্টারে দেখা যাচ্ছে।

Moto G04 ফোনে স্পেসিফিকেশন কেমন হবে

Moto G04
আপকামিং স্মার্টফোনের টিজারে কালার অপশন যেমন ব্ল্যাক, ব্লু, গ্রিন এবং অরেঞ্জ দেখা যাচ্ছে

গ্লোবাল ভ্যারিয়্যান্টের মডেল অনুযায়ী, মোটো G04 ফোনে 6.6-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এতে 90Hz রিফ্রেশ রেট দেওয়া। এই স্মার্টফোনে প্রসেসর হিসেবে Unisoc T606 SoC দেওয়া। এই ফোনটি 4GB RAM এবং 64GB ইনবিল্ট স্টোরেজ সহ আসে। এতে 8GB ভার্চুয়াল RAM সাপোর্ট দেওয়া।

ফটোগ্রাফির জন্য মোটো G04 ফোনের রিয়ারে 16 মেগাপিক্সেলে প্রাইমারি সেন্সর দেওয়া। সেলফিতে রয়েছে 5 মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর। এছাড়া এতে 5000mAh ব্যাটারি সহ 10W চার্জিং সাপোর্ট দেওয়া।

আরও পড়ুন: 5G Phone deal: অর্ধেকের কম দামে বিক্রি হচ্ছে 50MP ক্যামেরা সহ সস্তা Poco 5G স্মার্টফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo