দুর্ধর্ষ ডিজাইন নিয়ে আসছে Motorola Razr Lite, লিক থেকে প্রকাশ্যে এল আর কোন তথ্য?

দুর্ধর্ষ ডিজাইন নিয়ে আসছে Motorola Razr Lite, লিক থেকে প্রকাশ্যে এল আর কোন তথ্য?
HIGHLIGHTS

Motorola আনতে চলেছে Motorola Razr Lite

এই ফোনের সঙ্গে লঞ্চ হতে পারে Moto Razr Plus

Motorola Razr Lite ফোনটিতে দুর্দান্ত ডিজাইন থাকবে বলেই ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে

Motorola কোম্পানির তরফে একটি নয়, একসঙ্গে দুটি Folding ফোন লঞ্চ করা হতে পারে। ফাঁস হওয়া তথ্য থেকে জানা যাচ্ছে Moto Razr Plus ফোনটির সঙ্গে হয়তো Moto Razr Lite ফোনটিও লঞ্চ করবে। ইতিমধ্যেই Moto Razr Lite ফোনটির একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। OnLeaks -এর তরফে এই তথ্য MySmartPrice -এ ফাঁস করা হয়েছে। এখান থেকেই জানা গিয়েছে এই ফোনের ডিজাইন কেমন হতে চলেছে। 

Moto Razr Lite এর ফাঁস হওয়া তথ্য

1. জানা গিয়েছে এই ফোনে নাকি ছোট স্ট্রিপের মতো কভার ডিসপ্লে থাকবে। এটা এই ফোনের প্রায় 25% জায়গায় নেবে। এখানেই থাকবে দুটো ক্যামেরা লেন্স। এছাড়া মনে করা হচ্ছে এখান থেকে সময় সহ ক্যালেন্ডার, মেসেজ বা অন্যান্য কোনও নোটিফিকেশনের অ্যালার্ট, ইত্যাদি দেখা যাবে। 

2. এই ফোনের পিছনের নিচের দিকে Motorola -এর ব্র্যান্ডিং নজরে পড়বে। 

3. এই ফোনে একটি পাঞ্চ হোল কাট আউট থাকবে। সেখানেই থাকবে এই ফোনের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের বেজেল ভীষণই পাতলা হবে এবং একই সঙ্গে সমানও হবে বলে জানা গিয়েছে। 

4. তবে এই ফোনের প্রসেসর কম শক্তিশালী হবে বলেই জানা গিয়েছে। সঙ্গে ভীষণই কম মেমোরি থাকবে। এই ফোনের ক্যামেরার মানও অত উন্নত হবে না বলেই লিকে জানানো হয়েছে। 

Razr Plus এর বিষয়ে কী কী জানা গিয়েছে? 

1. এই ফোনে ginormous কভার ডিসপ্লে দেখা যাবে। ফলে এখান থেকেই স্পষ্ট যে এখানে যথেষ্ট সারফেস এরিয়া মিলবে যেখানে ফোনের নোটিফিকেশন থেকে অন্যান্য বিষয় দেখা যাবে। 

Moto Razr Lite

2. এই ফোনের নিচের দিকে একটি ছোট টার্ফ রয়েছে যা ছোট আইকন ভিত্তিক স্ট্যাটাস বার হিসেবে কাজ করবে। 

3. এই ফোনে 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 3640 mAh ব্যাটারি থাকতে পারে। যদিও এই ব্যাটারিকে দুই ভাগে ভাগ করা হবে বলেও অনুমান করা হচ্ছে যেখানে একটিতে থাকবে 2850 mAh ব্যাটারি এবং আরেকটিকে থাকবে 790 mAh ব্যাটারি। 

4. দুটো ফোনই জুন মাসের দিকে লঞ্চ করতে পারে বলেই অনুমান করা হচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo