Motorola Razr 40 Ultra ফোনের লঞ্চের আগে 5টি ফিচার ফাঁস, আগামী মাসে আসছে বাজারে

Motorola Razr 40 Ultra ফোনের লঞ্চের আগে 5টি ফিচার ফাঁস, আগামী মাসে আসছে বাজারে
HIGHLIGHTS

Motorola Razr 40 Ultra ফোনের লেটেস্ট লিকে লঞ্চের তারিখ, ফিচার এবং এর দাম প্রকাশ করা হয়েছে

আগামী মাসের 1 জুন তাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস Motorola Razr 40 Ultra আনতে পারে

মটোরোলার এই ফোল্ডেবল ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ Gen1 প্রসেসরের সাথে আসবে বলে আশা করা হচ্ছে

Motorola Razr 40 Ultra স্মার্টফোনটি বাজারে লঞ্চ হওয়ার আগে থেকে বেশ চর্চায় রয়েছে। এই ফোন সম্পর্কে কয়েকটি ডিটেল অনলাইনে লিক হয়েছে। খবর অনুযায়ী, Motorola এর আপকামিং Razr 40 Ultra ফোনটি আগামী মাসে লঞ্চ করতে পারে। এই ফোনের লেটেস্ট লিকে লঞ্চের তারিখ, ফিচার এবং এর দাম প্রকাশ করা হয়েছে।

জুন মাসে হতে পারে লঞ্চ Razr 40 Ultra

কোম্পানির নতুন আপকামিং স্মার্টফোনটি অনেক নতুন ফিচার সহ বাজারে লঞ্চ হতে পারে। নতুন ফিচার সহ আসা এই ফোনটি বাজারে পাওয়া অন্য স্মার্টফোন থেকে আলাদা করে তুলবে। ফাঁস হওয়া তথ্যে-তে দাবি করা হয়েছে যে, কোম্পানি আগামী মাসের 1 জুন তাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস Motorola Razr 40 Ultra আনতে পারে।

Razr 40 Ultra

Motorola Razr 40 Ultra লিক স্পেসিফিকেশন

XDA-Developers এর একটি রিপোর্ট অনুযায়ী, Motorola Razr 40 Ultra-এর স্পেক শীট দেখতে এমন হবে:

লিক অনুয়ায়ী, Motorola Razr 40 Ultra ফোনে একটি FHD+ AMOLED ডিসপ্লে দেওয়া হবে, যার রিফ্রেশ রেট 144Hz এবং 1056 X 1066 পিক্সেল রেজোলিউশন থাকবে। ফোনের আগের রিপোর্টে দাবি করা হয়েছিল যে ফোনের প্রাইমারি স্ক্রিন 6.7-ইঞ্চি থাকতে পারে।

মটোরোলার এই ফোল্ডেবল ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ Gen1 প্রসেসরের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটিতে 12GB পর্যন্ত RAM এবং 512GB স্টোরেজ থাকতে পারে, তবে ফোনে অতিরিক্ত স্টোরেজ সুবিধা নাও পাওয়া যেতে পারে। স্মার্টফোনটি Android 13-ভিত্তিক MyUX কাস্টম স্কিন সহ আসতে পারে।

Razr-40-ultra-specs

আপকামিং ফোনটি 12MP Sony IMX563 প্রাইমারি সেন্সর এবং 13MP SK Hynix Hi1336 আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ আসবে বলে আশা করা হচ্ছে। ফোনের ফ্রন্টে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 32MP ক্যামেরা দেওয়া যেতে পারে।

Razr 40 Ultra ফোনে একটি 3,640mAh ব্যাটারি থাকতে পারে যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Motorola Razr 40 Ultra ফোনে কানেক্টিভিটি বিকল্পের মধ্যে 5G, 4G LTE, ডুয়াল সিম, NFC, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই 6, ব্লুটুথ, GPS এবং একটি USB টাইপ-সি পোর্ট থাকবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি ব্ল্যাক, ব্লু এবং বারবেরি কালার অপশনে আসবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo