Motorola Razr 40 Launch: চমকভরা ফিচার নিয়ে দেশে লঞ্চ করছে বিশ্বের সবথেকে স্লিম ফোল্ডেবল ফোন, কিনতে কত খরচ হবে?

Motorola Razr 40 Launch: চমকভরা ফিচার নিয়ে দেশে লঞ্চ করছে বিশ্বের সবথেকে স্লিম ফোল্ডেবল ফোন, কিনতে কত খরচ হবে?
HIGHLIGHTS

Motorola Razr 3 জুলাই দেশে লঞ্চ করছে

এটি বিশ্বের সবথেকে পাতলা ফোন হতে চলেছে

এই Motorola Razr 40 Series -এ দুটো ফোন থাকবে

Motorola কোম্পানির তরফে তাদের পরবর্তী ফোন সিরিজ Motorola Razr 40 আজ অর্থাৎ 3 জুলাই ভারতে লঞ্চ করতে চলা হচ্ছে। বহু অপেক্ষাকৃত এই ফোনটি এই কোম্পানির তো বটেই গোটা বিশ্বের সবথেকে স্লিম ফোন হতে চলেছে। বহু চর্চিত এই সিরিজে অর্থাৎ Motorola Razr 40 সিরিজে থাকছে দুটি মডেল। এবার এই ফোনটি লঞ্চের মাত্র কয়েক ঘণ্টা আগে জেনে নিন সমস্ত খুঁটিনাটি তথ্য। 

আপনি কি এই ফোনের লঞ্চ ইভেন্ট দেখতে চান? 

যাঁরা এই Motorola Razr 40 সিরিজের লঞ্চ ইভেন্ট দেখতে চান তাঁরা এই কোম্পানির যে ইউটিউব অ্যাকাউন্ট আছে সেখানে গেলেই এটি দেখতে পাবেন। এখানেই দেখানো ফোন এই ফোনের মডেল দুটি লঞ্চের গোটা ইভেন্ট। এই লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হবে বিকেল 5টা থেকে। 

কত দাম হতে পারে এই ফোনের? 

এই সিরিজে দুটি ফোন থাকতে চলেছে। এই মডেল দুটো হল Motorola Razr 40 এবং Motorola Razr 40 Ultra। এখনও পর্যন্ত কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি এই ফোনের দাম সম্পর্কে।

কিন্তু কিছুদিন আগেই Amazon -এর তরফে এই ফোনটির দাম ফাঁস করে দেওয়া হয় তাদের আসন্ন সেল লিস্টের মাধ্যমে। সেখানেই জানা যায় এই ফোনটির দাম হতে পারে 59,999 টাকা। 

আরও পড়ুন: Nothing Phone (2) Price in India: 512 GB স্টোরেজ নিয়ে জুলাইয়ে লঞ্চ করছে নাথিংয়ের ফোন, ভারতে কত দাম হতে পারে এটির?

কী কী পেয়ে যাবেন গ্রাহকরা এই ফোনে? 

1. Motorola Razr 40 তে আছে Snapdragon 7 Gen 1 প্রসেসর। 

2. এখানে পাবেন 6.9 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে, এটি মেইন ডিসপ্লে। সঙ্গে একটি কভার ডিসপ্লে আছে এই ফোনের। এই কভার ডিসপ্লের সাইজ হল 1.9 ইঞ্চি।

3. এখানে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। 

4. Motorola Razr 40 ফোনটিতে আছে 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 13 মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় পেয়ে যাবেন 32 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

Motorola Razr 40 Launch in india

5. অন্যদিকে Motorola Razr 40 Ultra ফোনটিতে আছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর। 

6. এখানে 6.9 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে আছে। এটি মেইন ডিসপ্লে। অন্য দিকে কভার ডিসপ্লেতে পাবেন 3.6 ইঞ্চির একটি POLED স্ক্রিন। মেইন ডিসপ্লেতে 165 HZ রিফ্রেশ রেট পাবেন। 

7. এই ফোনের রয়েছে ডুয়াল ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় আছে 32 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

আরও পড়ুন: Vivo Mobiles Under 10,000: ভিভো কোম্পানির ভক্ত? Y সিরিজের একগুচ্ছ ফোনে পাবেন স্লিক ডিজাইন সহ ফাটাফাটি ফিচার, দেখুন তালিকা

প্রসঙ্গত, যেদিন Motorola -এর তরফে Motorola Razr 40 সিরিজ লঞ্চ করা হবে তার ঠিক একদিন পরেই বাজারে আসবে IQOO Neo 7 Pro। এটি একটি গেমিং ফোন হতে চলেছে।

এখানে 5000 mAh ব্যাটারি পাবেন, সঙ্গে 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা। এই ফোনটির দাম হতে চলেছে 33,999 টাকা। এমনটাই আপাতত আভাস পাওয়া গিয়েছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo