Motorola RAZR 2019 ফোনটির পেটেন্ট থেকে ডিজাইনের বিষয়ে জানা গেছে

Motorola RAZR 2019 ফোনটির পেটেন্ট থেকে ডিজাইনের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

মোটোরোলার পরবর্তী ফোন ফোল্ডেবেল Motorola RAZR 2019 লঞ্চ করা হতে পারে আর এই ফোনটির পেটেন্ট থেকে ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে

মোটোরোলা এই বছর তাদের আইকনিক RAZR ফোনের নতুন ডিজাইনের সঙ্গে লঞ্চ করবে। কোম্পানি RAZR ফোনের পেটেন্ট দিয়েছে আর আশা করা হছে যে 2019 সালে আসতে চলা RAZR ফোনের লুক কেমন হবে তা জানা যাবে। আর এই ফোনে একটি ক্ল্যামশেল দেওয়া হবে যা ফোল্ডেবেল OLED ডিসপ্লে যুক্ত হবে।

আর এই ফোনের আউটসাইডেও অরিজিনাল ফোনের মতন সমান আউটলাইন দেওয়া হয়েছে। আর এই ফোনের আউটলাইনে রাউন্ডেড বটমও আছে আর সেখানে স্পিকারের জায়গা দেওয়া হয়েছে। আর ভেতর থেকে এই ফোনটি ওয়ান পিস ডিসপ্লে যুক্ত হবে যার টপে নচ দেওয়া হবে আর যাতে ইয়ারপিস থাকবে। আর এই ফোনের বডির মাঝে হেজেস থাকবে।

বাইরের দিকে দেখে মনে হচ্ছে যে এই ডিভাইসে অরিজিনাল RAZR V3 য়ের মতন ক্যামেরা একটি সেকেন্ডারি ক্যামেরা ছোট ডিসপ্লে থাকবে। Motorola RAZR 2019 ফোনটির বিষয়ে সামনের মাসে ঘোষনা করা হতে পারে তবে এটি গ্লোবালি পাওয়া যাবে না। এই ফোনটির ভার্সান এক্সক্লিউশিভ ভাবে লঞ্চ করা হতে পারে আর এর দাম $1,500 মানে 200,000 লিমিটেড সাপ্লাইএ লঞ্চ করা হতে পারে।

এই বছর MWC র সময়ে অনেক কিছু ঘোষনা হতে পারে। আর এই স্মার্টফোনটি কার্নিভাল শুরু হওয়ার আগে স্যামসাং তাদের S10 সিরিজের galaxy S10, Galaxy S10+ আর Galaxy S10 Lite ফোন আর গ্যালাক্সি ফোল্ডেবেল ফোন আর Samsung galaxy 5G ফোন লঞ্চ করতে পারে। যা galaxy S 10 X নামে লঞ্চ করা হতে পারে।

রিপোর্ট অনুসারে Moto RAZR এখন টেস্টিং স্টেজে আছে আর এবার এই ডিভাইসটির কিছু দরকারি স্পেসিফিকেশান ফাইনাল হচ্ছে। Moto RAZR আছারা কোম্পানি তাদের অন্য চারটি ফোন Moto G7, Moto G7 Plus, Moto G7 Play আর Moto G7 Power এ কাজ করছে আর এগুলি Moto G7 সিরিজে এসেছে।

Digit.in
Logo
Digit.in
Logo