MOTOROLA P50 টি ফোনটির অফিসিয়াল পোস্টার থেকে ফোনের ক্যামেরার বিষয়ে জানা গেছে

Updated on 05-Jul-2019
HIGHLIGHTS

Motorola P50 ফোনে নাইট মোড থাকতে পারে

ফোনটি 3,500mAh য়ের ব্যাটারির সঙ্গে আসতে পারে

এই ডিভাইসটি চিনে আসবে

সবে গত মাসে মোটোরোলার নতুন ফোন মোটোরোলা ওয়ান ভিসান লঞ্চ হয়েছে। আর এই ফোনটি আশার পরে কোম্পানি এবার তাদের নতুন একটি ফোনের ওপর কাজ করছে। এর মানে এই যে কোম্পানি এই ফোনটি অন্য নামে চিনে লঞ্চ করবে।

আর একটি অফিসিয়াল পোস্ট থেকে সম্প্রতি জানা গেছে যে লেনোভো গ্রুপ VP Cheng Cheng এই বিষয়টি জানান যে মোটোরোলা P50 চিনে আসবে।

একটি ওয়েবো পোস্টে শেয়ার করা ছবি থেকে জানা গেছে যে মোটোরোলা P50 ফোনটী দেখতে মোটোরোলা ওয়ান ভিসানের মতন। আর কোম্পানি এই ফোনটির লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানায়নি। আপনাদের বলে রাখি যে এটি প্রথম ফোন যা কোম্পানি পাঞ্চ হোল ডিজাইনের সঙ্গে নিয়ে এসেছে। আর ছবি থেকে এই ফোনে 21:9, পাঞ্চ হোল ডিসপ্লে, 25MP ফ্রন্ট ক্যামেরা 48MP রেয়ার ক্যামেরা আর 3D কার্ভড গ্লাস যুক্ত।

মোটোরোলা P50 ফোনটির স্পেসিফিকেশান

মোটোরোলা P50 ফোনের স্পেক্সের বিষয়ে আমরা যদি বলি তবে এই ফোনটি প্রায় মোটোরোলা ওয়ান ভিশানের মতনই। মোটোরোলা P50 ফোনটিতে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকতে পারে। আর সম্প্রতি এই ফোনে 21:9 সিনেমা ভিজান অ্যাস্পেক্ট রেশিও অক্টা কোর স্ন্যাপড্র্যাগন এক্সিয়ন্স 9609 প্রসেসার আছে।

এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে ইনবিল্ড স্টোরেজ 128GB আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে আপনারা একটি 48MP রেয়ার ক্যামেরা সঙ্গে আর একটি 5MP র রেয়ার ক্যামেরা পাবেন।

আর এই ফোনে হয়ত একটি 25MP ফ্রন্ট ক্যামেরা আর 3,500mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

Connect On :