48MP র ক্যামেরা আর এক্সিয়ন্স প্রসেসারের সঙ্গে লঞ্চ হবে MOTOROLA ONE VISION

Updated on 13-May-2019
HIGHLIGHTS

Motorola One Vision ফোনে 48Mp র ক্যামেরা থাকবে

এক্সিয়ন্স চিপসেট যুক্ত ফোন হবে

16 মে ইউরোপে পাওয়া যাবে

বিগত বেশ কিছু সময় ধরে মোটোরোলার ওয়ান ভিশান স্মার্টফোনের বিষয়ে বেশ কিছু খবর সামনে এসেছে। WinFuture য়ের পরবর্তী ডিভাইসের প্রেস রেন্ডার আর ফুল স্পেক্স শিট পাব্লিশ করেছে আর সেখানে এই ডিভাইসের বিষয়ে জানা গেছে। এই ফিচারের মধ্য সব থেকে বেশি ডিটেল পাওয়া গেছে ডিভাইসের ডিসপ্লে, ক্যামেরা আর SoC র বিষয়ে। Motorola One Vision ফোনটি এক্সিয়ন্স 9610 যুক্ত হবে আর এই ফোনটিতে আপনারা সেই একই চিপসেট পাবেন যা গ্যালাক্সি A সিরিজের ফোনে দেখেছিলেন। এক্সিয়ন্স 9610 অক্টা কোর প্রসেসার আর এটি 2.2GHz স্পিডে ক্লকড। আর এই স্মার্টফোনটিতে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ দেওয়া হতে পারে।

ডিসপ্লের ক্ষেত্রে এই ফোনে 6.3 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে যার রেজিলিউশান 1080p আর এর অ্যাস্পেক্ট রেশিও 21:9। আর এই ফোনটি রেয়ার ক্যামেরা 48MP র হতে পারে আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 25 মেগাপিক্সালের হতে পারে। আর সেখানে এই ফোনের ক্যামেরা সোনি না স্যামসাং কোনটি হবে তা এখনও জানা যায়নি। তবে এই ফনে 3500mAh য়ের ব্যাটারি থাকবে আর এর IP রেটিংয়ের বিষয়ে জানা যায়নি।

 

WinFuture এও বলেছে যে এই ডিভাইসটির দাম € 299 হবে আর এটি 16 মে ইউরোপে বিক্রি করা হবে। আর এই ফোনটি ব্লু আর ব্রেঞ্জ কালারে আস্তে পারে আর কিছু দেশে কোম্পানি প্রথমে এই ডিভাইসটির সঙ্গে Motorola Verve ইয়ারবার্ড দিতে পারে। আর এখন এই ডিভাইসের ভারতে লঞ্চ হওয়ার বিষয়ে কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :