Motorola One Vision গুগলের ARCore ডিভাইসের লিস্টিংয়ে দেখা গেছে আর এটি খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে

Motorola One Vision গুগলের ARCore ডিভাইসের লিস্টিংয়ে দেখা গেছে আর এটি খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Motorola One Vision ফোন একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হতে পারে এই ফোনে এক্সিয়ন্স 9610 SoC থাকতে পারে আর এই ডিভাইসে 48MP র ক্যামেরা থাকতে পারে

হাইলাইট

  • ARCore ওয়েবসাইটে Motorola One Vision দেখা গেছে
  • এই ফোনটি তাড়াতাড়ি লঞ্চ হতে পারে
  • এই অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোনে এক্সিয়ন্স 9610 আর 48MP র ক্যামেরা থাকতে পারে

 

Lenovo র কোম্পানি মোটোরোলা তাদের Motorola One Vision ফোনটি তাড়াতাড়ি লঞ্চ ক্রেত পারে। আর এই বিষয়ে অনেক লিক আসছে। আর এই লিকে দেখা গেছে যে এই ফোনে গুগলের ARCore ওয়েবসিয়াটে লিস্টিংয়ে এবার ডিভাইসটি তাড়াতাড়ি লঞ্চ হওয়ার বিষয়ে সংকেত দেওয়া হয়েছে। আর গুগলের ARCore লিস্টারে সেই সব ফোনের কথা বলা হয় যা কোম্পানি আগমেন্ডেড রিয়ালিটি প্ল্যাটফর্ম সাপোর্ট করে। Motorola One Vision ডিভাইসটি এই লিস্টে থেকে এটা নিশ্চিত হওয়া গেছে যে ফি এওনে One Vision ম্যানিকরের সঙ্গে আসবে।

পরবর্তী অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস Motorola One Vision য়ের বিষয়ে অন্য কোন লিস্টিং থেকে আর কিছু জানা যায়নি। তবে এই ফোনটির স্পেক্স এর আগে লিক হেয়ছে। Motorola One Vision ফোনে স্যামসাংয়ের Exynos 9610 SoC যুক্ত হতে পারে আর এতে স্যামসাংয়ের 10nm FInFET প্রসেস থাকতে পারে। আর এছাড়া এই ফোনে নতুন জনপ্রিয় 48MP ক্যামেরা সেন্সার থাকতে পারে। আর যা Moto One আর Moto One Power ফোনের থেকে অনেক বড় আপগ্রেডেশান হবে।

ডিসপ্লে সাইজের বিষয়ে বললে বলতে হয় যে এই স্মার্টফোনে ওয়ালপেপারের রেজিলিউশান 2520×1080 পিক্সাল সাইজ হবে আর এই ডিভাইসে বড় ডিসপ্লে থাকবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 21:9 হবে, আর এমনটা Sony Xperia 10 আর 10 Plus ফোনে দেখা গেছে। রিপোর্ট অনুসারে Motorola P40(চিনে Motorola One Vision) কে CAD  রেন্ডার থেকে জানা গেছে যে এই স্মার্টফোনে 6.2 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে আর ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল ক্যামেরা থাকবে। আর এই ফোনে রিপোর্ট অনুসারে 3GB/4GB র‍্যাম আর 32GB/64GB/128GB স্টোরেজের সঙ্গে আসবে আর এই ফোনে 3,500mAh য়ের ব্যাটারি থাকতে পারে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo