Motorola One স্মার্টফোনটি US তে লঞ্চ করা হল, এর স্পেশালিটি জানুন

Motorola One স্মার্টফোনটি US তে লঞ্চ করা হল, এর স্পেশালিটি জানুন
HIGHLIGHTS

Motorola তাদের অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন Motorola One আগস্টে লঞ্চ করেছিল আর এবার এই ডিভাইসটি US তে লঞ্চ করেছে আর এবার এটি US তে অ্যাফর্ডেবেল দামে লঞ্চ করা হয়েছে

Motorola তাদের অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন Motorola One আগস্টে লঞ্চ করেছিল আর এবার এই ডিভাইসটি US তে লঞ্চ করেছে আর এবার এটি US তে অ্যাফর্ডেবেল দামে লঞ্চ করা হয়েছে। এটি 399 ডলারে লঞ্চ করা হয়েছে।

যদি আমরা Motorola One Power স্মার্টফিনটির বিষয়টি দেখি তবে এই ডিভাইসটি 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর টপে নচ আছে আর এটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হওয়ায় এটি স্টক অ্যান্ড্রয়েডে চলে। আর এটি সময়ে সময়ে অ্যান্ড্রয়েডের আপডেট পাবে। আর এই ফোনটি 5,000mAh য়ের ব্যাটারি যুক্ত। আর এই ফোনটিতে কোম্পানি টার্বোপাোওয়ার চার্জিং প্রযুক্তি দিয়েছে আর এটি 15 মিনিটে 6 ঘন্টার ব্যাটারি লাইফ অফার করে।

Motorola One Power স্মার্টফোনের স্পেসিফিকেশান

মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনে 6.2 ইঞ্চির ফুল HD+ ম্যাক্স ভিশান ডিসপ্লে আছে যার অ্যাস্পেক্ট রেশিও 19:9 । আর এই ফোনটির টপে নচ দেওয়া হয়েছে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 যুক্ত। আর এই ফোনটি অ্যাড্রিনো 509 GPU যুক্ত। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে আর এই ফোনটির জন্য অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের আপডেট আসবে। আর এই স্মার্টফোনটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত।

আর এই ফোনটিতে 16MP+5MP র ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এর অ্যাপার্চার f/2.0 আর এটি 1.12um পিক্সাল যুক্ত। মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনটির ফ্রন্টে একটি 8MP র ক্যামের আছে আর এটি f/2.2 অ্যাপার্চার যুক্ত আর এটি পোট্রেড মোড সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo