সাম্প্রতিক One Power স্মার্টফোন অক্টোবড় মাসের মাঝামাঝি অ্যান্ড্রয়েড পাই বিটা আপডেট পাবে

Updated on 26-Sep-2018
HIGHLIGHTS

সদ্য লঞ্চ হওয়া এই অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোনটি সামনে মাসে অ্যান্ড্রয়েড পাইয়ের বিটা আপডেট পাবে আর এর ফাইনাল ভার্সান 2018 র মধ্যে করা হবে

লেনোভোর অধিকৃত কোম্পানি মোটোরোলা সম্প্রতি ভারতে তাদের OnePower স্মার্টফোনটি লঞ্চ করেছিল। আর এই ফোনের দাম 15,999 টাকা। আর এর সঙ্গে ফ্লিপকার্টে 5 অক্টোবড় এই ফোনটি কেনা যাবে। আর এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য এই ফোনটির 5,000mAh য়ের ব্যাটারি। আর এর ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে এই ফোনে স্ক্রিনের নচ ডিসপ্লে। নতুন ওয়ান পাওয়ার স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের অংশ।

আর এবার অ্যান্ড্রয়েড 9 পাই আসতে চলেছে আর একটি অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন হওয়াতে এই ফোনে সেই আপডেট তাড়াতাড়ি আসা উচিত। Motorola Mobility র প্রোডাক্ট ম্যাঞ্জেয়ার BeeBom য়ের পরবর্তী OS আপডেটের বিষয়ে জানিয়েছে। আর এর মাধ্যেম জানা গেছে যে অক্টোবড়ের মাঝামাঝি পর্যন্ত স্মার্টফোনে নতুন OS বিটা আপডেট চলে আসবে আর এর ফাইনাল ভার্সান 2018 সাল শেষ হওয়ার আগেই চলে আসবে।

Motorola One Power স্মার্টফোনের স্পেক্স

মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনে 6.2 ইঞ্চির ফুল HD+ ম্যাক্স ভিসান ডিসপ্লে দএয়া হয়েছে যার অ্যাস্পেক্ট রেশিও 19:9, আর এই ফোনের ডিসপ্লের ওপরে নচ আছে। আর এই ফোনে কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 636 দেওয়া হয়েছে। আর এটি অ্যাড্রিনো 509 GPU যুক্ত। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে। আর এই ফোনে কোম্পানি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেবে। আর এই ফোনটি 4GB/64GB অপশানে এসেছে।

এই স্মার্টফোনে 16MP+5MP র ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যা f/2.0 অ্যাপার্চার আর 1.12um পিক্সাল যুক্ত। আর এই ফোনে ফ্রন্টে একটি f/2.2 অ্যাপার্চারের 8MP র ক্যামেরা আছে।

Motorola One Power স্মার্টফোনটির দাম

এই নতুন মোটোরোলার ওয়ান পাওয়ার স্মার্টফোনটি 15,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি 5 অক্টোবড় থেকে ফ্লিপকার্টে কেনা যাবে। আর এই ফোনটি কেনার আগের রেজিস্ট্রেশান শুরু হয়ে গেছে।

Connect On :