Motorola One Power আজকে দুপুর 12 টায় লঞ্চ হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

Updated on 24-Sep-2018
HIGHLIGHTS

Motorola One Power স্মার্টফোনটি আজকে ভারতে দুপুর 12টায় লঞ্চ করা বে আর এটির লাইভ স্ট্রিমিং আপনারা এখানে দেখতে পারবেন

আজকে ভারতে মোটোরোলা তাদের মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এটি কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন হবে, আর এই ফোনটি গত মাসে IFA তে আনা হয়েছিল তবে ভারতে কোম্পানি শুধু তাদের One Power স্মার্টফোনটিই আনছেন।

Motorola One Power স্মার্টফোনটি গুগলের অ্যাডিশানাল ফিচার্সের সঙ্গে আসবে আর এর ব্যাকে অ্যান্ড্রয়েডের ব্র্যান্ডিংও দেখা যেতে পারে। আর এটি আজকে দুপুর 12টায় লঞ্চ করা হবে। আর আজকে এখানে এর লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

Motorola One Power স্মার্টফোনটির ভারতে সম্ভাব্য দাম

সোর্স অনুসারে এই ফোনটি ভারতে 13,999-15,999 টাকার মধ্যে লঞ্চ করা হবে। আর এই ফোনটি Nokia 6.1 Plus আর Xiaomi র Mi A2 র সঙ্গে প্রতিযোগিতায় আসবে এই দুটি ফোনই অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন।

Motorola One Power য়ের স্পেক্স

এই Motorola P30 Note ফোনটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ভার্সানের ফোন আর এটি ভারতে Lenovo র ZUi য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। Motorola One Power স্মার্টফোনটি কোম্পানি নচ ডিসপ্লে রস্নগে লঞ্চ করতে পারে। আর এই ফোনে একটি 6.2 ইঞ্চির LCD ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 2246X1080 পিক্সাল, এর অ্যাস্পেক্ট রেশিও 18:7:9।

এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 আছে আর আসা করা হচ্ছে যে এই ওয়ান স্মার্টফোনটি 3GB/32Gb আর 4GB/64GB আর 6GB/64GB ভেরিয়েন্টে আসবে।

Motorola One Power স্মার্টফোনের ব্যাকে ভার্টিকাল ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ ছে আর এটি 16MP আর 5MP র সেন্সার যুক্ত। আর সেখানে এই ডিভাইসের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে। এই ফোনের রেয়ারের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

এই মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করতে পারে আর কোম্পানি জানিয়েছে যে এই ডিভাইসটি সময়ের মধ্যে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাবে।

Connect On :