Motorola One Power স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল এর দাম 15,999টাকা

Updated on 24-Sep-2018
HIGHLIGHTS

মোটোরোলার এই ফোনে একটি 5,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 636 SoC দেওয়া হয়েছে

ভারতে লঞ্চ হল মোটোরোলার নতুন স্মার্টফোন Motorola One Power স্মার্টফোনটি। এই ফোনটি এর আগে গত মাসে IFA 2018 তে দেখা গেছিল। এই ফোনটি কোম্পানির প্রথম ফোন যা ভারতে অ্যান্ড্রয়েড ওয়ানের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনে একটি নচ আছে আর এর সঙ্গে এই ফোনটি খুব তাড়াতাড়ি যথা সময়ে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পাবে বলে জানা গেছে।

Motorola One Power স্মার্টফোনের স্পেক্স

এই নতুন মোটোরোলা One Power স্মার্টফোনটিতে একটি 6.2 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনের ম্যাক্সিমাম ব্রাইটনেস 450নিটস। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 য়ের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনে অ্যাড্রিনো 509 GPU দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওয়ান আছে আর এই ফোনটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে। আর এই ফোনটিতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এই স্টোরেজ 256GB পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে কেনা যাবে।

এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হেয়ছে আর এই ফোনে ডল্বী অটো স্পিকারও আছে। এই Motorola One Power স্মার্টফোনে 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আর রেয়ারে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরা 16MP+5MPর। আর এর এই সবের সঙ্গে ফোনটির একটি সব থেকে বড় বৈশিষ্ট্য এর 5,000mAh য়ের শক্তিশালী ব্যাটারি।

Motorola One Power স্মার্টফোনের দাম, লঞ্চ ওফার আর উপ্লব্ধতা

এই ফোনটির দাম 15,999টাকা আর এই ফোনটি 5 অক্টোবড় থেকে ফ্লিপকার্টে কেনা যাবে। আজ থেকে এই ফোনের রেজিস্ট্রেশান শুরু হয়েছে।

 

Connect On :