Motorola One (Notch) স্মার্টফোনটি কি এই দেশে সঠিক দামে লঞ্চ করা হয়েছে?

Updated on 13-Nov-2018
HIGHLIGHTS

সম্প্রতি মাস খানেক আগে Best Buy য়ের তরফে US তে তার প্রথম Notch ডিসপ্লে যুক্ত মোটোরোলা স্মার্টফোন Motorola One য়ের জন্য প্রি-অর্ডার শুরু করা হয়েছিল

সম্প্রতি মাস খানেক আগে Best Buy য়ের তরফে US তে তার প্রথম Notch ডিসপ্লে যুক্ত মোটোরোলা স্মার্টফোন Motorola One য়ের জন্য প্রি-অর্ডার শুরু করা হয়েছিল। আর এবার এই ডিভাইসটি স্টকে এসেছে আর আপনারা এটি কিনতে পারবেন। আর এছাড়া আপনাদের অফারও দেওয়া হচ্ছে যে আপনারা এটি আলাদা রঙে বেছে কিনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি সাদা আর কালো রঙে পাওয়া যাচ্ছে।

আমরা যদি Best Buy য়ের লিস্টিং দেখি তবে এই মোবাইল ফোনটি মানে Motorola One ফোনটিকে প্রায় 399.99 ডলারে কেনা যাবে। আর এই দাম দেখে মনে হচ্ছে যে এর দাম দরকারের থেকে কিছুটা বেশি। আমরা যদি এর একটি আপগ্রেটেড ভার্সানের বিষয়ে কথা বলি তবে তা প্রায় 220 ডলারে সেল করা হয়েছে। আর এছাড়া এর স্পেক্স আর ফিচার্স দেখে একে একটি মিড রেঞ্জ মোবাইল ফোন বলে মনে হচ্ছে। আর এর জন্য এর দামের বিষয়ে এরকম বলা যায়।

তবে এর সঙ্গে এও বলে রাখি যে এই ফোনের ব্যাটারি ভাল এতে আপনারা 3000mAh য়ের ব্যাটারি পাবেন, যা প্রায় এক দিন পর্যন্ত চলে যায়। আর আপনারা এই ব্যাটারি আর স্পেক্স আর ফিচার্সের সঙ্গে সারা বিশ্বের বাজারে অন্য অনেক স্মার্টফোন কম দামে কিনতে পারবেন। আর আপনারা যদি ভারতের বাজার দেখেন তবে দেখা যাবে যে সাওমির বেশ কিছু ডিভাইস কম দাম আর ভাল স্পেক্স অফার করে।

মোটোরোলা ওয়ান স্মার্টফোনটি নিয়ে একটা ভাল কথা বলা যায় যে এটি গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের একটি অংশ। আর এছাড়া আপনারা গুগলের তরফে আসা সব আপডেট খুব তাড়াতাড়ি পাবেন আর এর লঞ্চ করার 2 বছরের মধ্যে এই আপডেট পাওয়া যায়। আর এই ডিভাইসটি অবশ্য অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর এবার খুব তাড়াতাড়ি এটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপগ্রেড করা হবে, আর এ বছরের শেষের মধ্যে এই ফোনটিতে এই আপডেট ডাউনলোড করা যাবে।

Connect On :