MOTOROLA ONE ACTION ফোনের স্পেক্স আর দাম লিক হল অ্যামাজন জার্মানিতে স্পট করা হয়েছে ফোনটি

MOTOROLA ONE ACTION ফোনের স্পেক্স আর দাম লিক হল অ্যামাজন জার্মানিতে স্পট করা হয়েছে ফোনটি
HIGHLIGHTS

IFA 2019 র সময়ে ফোনটি লঞ্চ করা হতে পারে

Motorola One Action ফোনের দাম জানা গেছে

স্মার্টফোন কোম্পানি মোটোরোলার আপকামিং ফোন মোটোরোলা ওয়ান অ্যাকশান নিয়ে বিগত বেশ কয়েক মাস ধরেই আলোচনা হচ্ছে। আর এই ডিভাইসের স্পেক্স আর দাম অ্যামাজন জার্মানির মাধ্যমে জানা গেছে।  

Motorola One Action ফোনটি অ্যামাজনের লিস্টিং পেজে দেখা গেছে। আর এই লিকের পরে এই ফোনের দাম অবশ্য সরিয়ে দেওয়া হয়েছে। আর এই পেজ সরিয়ে দেওয়া হলেও এই ফোনের বিষয়ে কিছু জিনিস এই লিক থেকে জানা গেছে।

আপনাদের জানাই যে WinFuture য়ের একটি রিপোর্ট অনুসারে মোটোরলা ওয়ান অ্যাকশান অ্যামাজন জার্মানির ওয়েবসাইটে Motorola One Vision নামে লিস্ট করা হয়েছিল আর সেখানে এই ফোনে 4GB/128GB র দাম EUR 299 দাম লেখা ছিল। আর লিক অনুসারে এই ফোনের 3GB র‍্যাম আর 32GB/64GB স্টোরেজ ভেরিয়েন্টও আসতে পারে।

আর এর সঙ্গে আশা করা হচ্ছে যে এই ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামে লঞ্চ করা হতে পারে আর এটি  IFA 2019 Trade Show তে আনা হতে পারে। আর এই ট্রেড 6 সেপ্টেম্বর থেকে 11 সেপ্টম্বর পর্যন্ত চলবে। আর রিপোর্ট অনুসারে এই ফোনটি 13 সেপ্টেম্বর আসতে পারে।

লিক সত্যি হলে Motorola One Action ফোনে এক্সিয়ন্স 9609 প্রসেসার থাকতে পারে আর এই ফোনটি 6.3 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আসতে  পারে। ফোনে 3500mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে যেখানে  Motorola One Visionডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo