Motorola Moto G7 ফোনটি ইন্টারনেটে ওয়াটার ড্রপ নচের সঙ্গে দেখা গেছে

Updated on 30-Aug-2018
HIGHLIGHTS

Moto G7 ফোনটির লিক থেকে এই বিষয়ে জানা গেছে

মোটোরোলা তাদের Moto G6 ফোন আর Moto E5 সিরিজ এপ্রিল মাসে লঞ্চ করেছে। আর মোটো G6 ফোনটিতে কিছু টপ-এন্ড স্মার্টফোন যেমন- G6 Plus, Moto G6 আর Moto G6 Play যুক্ত। আর এছাড়া Moto E5 সিরিজে Moto E5 Plus, Moto E5 আর Moto E5 Plya স্মার্টফোন আছে। আর এছাড়া আপনাদের এটা বলে রাখি যে মোটোরোলা তাদের Moto G6 Play স্মার্টফোনটি ইউনাইটেড স্টেটে লঞ্চ করেছে। আর ভারতে এই ফোনটি লঞ্চ করা হয়নি, কিন্ত মনে করা হচ্ছে যে ভারতে এই ফোনটি লঞ্চ করা হতে পারে।

আর এবার খবর শোনা যাচ্ছে যে মোটোরোলা তাদের একটি নতুন সিরিজ মানে Moto G7 আনবে, এই বিষয়ে লিক আসাও শুরু হয়ে গেছে। মনে করা হচ্ছে যে Moto G6 Play স্মার্টফোনটি Moto G7 নামে লঞ্চ করা হতে পারে, কিন্তু এই ফোনটি আগেই লঞ্চ করা হয়েছে। আর এর মানে এই যে এই ফোনের নতুন কোন সিরিজ আসবে। আর এই ডিভাইসটি নিয়ে একটি লিক সামনে আসছে। আর এখানে দেখা গেছে যে পরবর্তী স্মার্টফোনে একটি ওয়াটারড্রপ নচ থাকবে। এই নচ আমরা ওপ্পোর Oppo f9 আর Oppo f9 Pro স্মার্টফোনে দেখেছি। আর এও জানা গেছে যে Huawei Mate 20 ফোনেও এই ধরনের নচ দেখা যাবে।

আপনারা জানেন যে এই লিক ছবি থেকে এটা দেখা গেছে যে Moto G7 স্মার্টফোনে থিন বেজেল সাইডে আর বটমে থাকবে। আর এটা ছাড়া এও দেখা গেছে যে এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যাকে থাকতে পারে।

আর এখনও এটা জানা যায়নি যে আসলে Moto G7 ফোনটি কবে নাগাদ লঞ্চ হবে। আর এও জানা গেছে যে Moto G6 Plus ফোনটির মতনই Moto G7 ফোন হবে আর একই রকমের হাই এন্ড স্পেক্স থাকবে। আর এও জানা যায়নি যে সঠিক ভাবে। আর এখন এর বিষয়ে সব খবরই একটি লিক খবর হিসাবে দেখাই ভাল।

ভায়াঃ

Connect On :