৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ Moto E7 Plus, জেনে নিন কত দাম

৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ Moto E7 Plus, জেনে নিন কত দাম
HIGHLIGHTS

Moto E7 plus স্মার্টফোনের বিশেষ ফিচার হল ৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা আর ৫,০০০ এমএএইচ ব্যাটারি

Moto E7 Plus ফোনটির দাম ভারতীয় টাকায় প্রায় ১৮,৭০০ টাকা রাখা হয়েছে

Moto E7 Plus এ রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ

লেনোভো-র মালিকাধীন সংস্থা Motorola  তার নতুন বাজেট স্মার্টফোন নিয়ে হাজির। এই ফোনটি Moto E7 Plus নামে বাজারে আনা হয়েছে। বলে দি যে এই ফোনটি Moto E সিরিজের আপগ্রেড ভার্সন। Moto E7 plus স্মার্টফোনের বিশেষ ফিচার হল ৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা আর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি একটি ভেরিয়েন্ট ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজে লঞ্চ করা হয়েছে। বর্তমানে এই ফোনটি ব্রাজিলে লঞ্চ করা হয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক ফোনটির দাম ও ফিচার সম্পর্কে…

Moto E7 Plus দাম

ব্রাজিলে Moto E7 Plus ফোনটির দাম ১৩৪৯.১০ বিএলআর, যা ভারতীয় টাকায় প্রায় ১৮,৭০০ টাকা রাখা হয়েছে। ভারতে এই ফোনটি কবে আসবে সে বিষয় এখনও কিছু জানানো হয়নি। তবে বলা হচ্ছে যে ফোনটি শীঘ্রই আসবে ভারতে।

Moto E7 Plus স্পেসিফিকেশন

Moto E7 Plus ফোনে রয়েছে হাইব্রিড ডুয়াল সিম সপোর্ট। এছাড়া ফোনটি অ্যান্ড্রয়েড ১০-এ কাজ করবে। মোটো ই৭ প্লাস ফোনে দেওয়া ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজিউলেশন ১৬০০ x ৭২০ পিক্সেল। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, গ্রাফিক্সের জন্য ফোনটিতে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটিতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Moto E7 Plus এ রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল। আবার অন্য ক্যামেরাটি হল এফ/২.৪ অ্যাপারচার-সহ ২ মেগাপিক্সেল। সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। সেলফির জন্য থাকছে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য থাকছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট সহ আসে। সাথে ফোনে দেওয়া হয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ ৫.০, 4G এলটিই, ওয়াই-ফাই, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ব্লুটুথ 5.0, 4 জি এলটিই, ওয়াই-ফাই, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm অডিও জ্যাক।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo