মাত্র ১০ হাজারের কমে ভারতে এল Moto E7 Plus, রয়েছে বিশাল ব্যাটারি এবং দুর্দান্ত ক্যামেরা

মাত্র ১০ হাজারের কমে ভারতে এল Moto E7 Plus, রয়েছে বিশাল ব্যাটারি এবং দুর্দান্ত ক্যামেরা
HIGHLIGHTS

Moto E7 Plus ফোনের বিক্রি Flipkart-এ করা হবে

Moto E7 Plus ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার পিক্সেল রেজোলিউশন ১৬০০ x৭২০

মোটো ই৭ প্লাস ফোনের ভারতে দাম ৯,৪৯৯ টাকা

মটোরোলা ভারতে তার নতুন বাজেটের স্মার্টফোন Moto E7 Plus লঞ্চ করল। কিছু দিন আগেই ফোনটিকে ব্রাজিলে লঞ্চ করা হয়েছিল। ফোনটির বিশেষ ফিচার হল দুর্দান্ত ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি আর প্রসেসর। Moto E7 Plus ফ্লিপকার্টে বিক্রি করা হবে। এই ফোনের সেল 30 সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে হবে। ফোনটি মিস্টি ব্লু এবং টুইলাইট অরেঞ্জ রঙে পাওয়া যাবে। ভারতে ফোনের দাম ৯,৪৯৯ টাকা।

Moto E7 Plus স্পেসিফিকেশন

Moto E7 Plus হাইব্রিড ডুয়াল সিম সপোর্ট দেওয়া হয়েছে। এছাড়া ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার পিক্সেল রেজোলিউশন ১৬০০ x৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯।  গ্রাফিক্সের জন্য ফোনটিতে কোয়ালকমের ১.৮ গিগাহার্টজ স্পিডের স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর এবং অ্যাড্রেনো ৬১০ জিপিউ রয়েছে। ফোনটিতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ রয়েছে, যা মেমোরি কার্ডের সাহায্যে বাড়ানো যেতে পারে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ ওএস চলবে। এছাড়াও Moto E7 Plus ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হয়েছে।

Moto E7 Plus ক্যামেরা

ক্যামেরার কথা বললে মটোরোলার Moto E7 Plus ফোনে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মূল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, যার অ্যাপারচার f / 1.7 রয়েছে। দ্বিতীয় লেন্সটি ২ মেগাপিক্সেলের। সেলফির জন্য এটিতে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে, এতে অ্যাপারচার এফ / ২.২ রয়েছে।

ফোনে পাওয়ারের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট করবে। সংস্থা দাবি করেছে যে ফোনটি একবার ফুল চার্জে দুদিন দের ব্যাটারি ব্যাকআপ দেয়। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। কানেক্টিভিটির জন্য ফোনে থাকছে 4G,ব্লুটুথ ভি৫, ওয়াই-ফাই, মাইক্রো ইউএসবি এবং 3.5mm হেডফোন জ্যাক।

Digit.in
Logo
Digit.in
Logo