Motorola আনছে বিশ্বের সবচেয়ে পাতলা মিলিট্রি গ্রেড রাফ-এন্ড-টাফ স্মার্টফোন, কোম্পানি পোস্ট করল টিজার

Updated on 24-Jul-2024
HIGHLIGHTS

Motorola তার অফিসিয়াল X হ্যান্ডেলে আপকামিং ফোনের নতুন টিজার প্রকাশ করেছে

মোটোরোলা দুনিয়ার সবচেয়ে স্লিম মিলিট্রি-গ্রেড সার্টিফাইড ফোন ভারতে লঞ্চ করতে চলেছে

কোম্পানির মতে ভারতে MIL-810 ডিউরেবাল সহ বিশ্বের সবচেয়ে পাতলা ফোন লঞ্চ করতে চলেছে

Motorola তার গ্রাহকদের জন্য Mororola Razr 50 Ultra এর পর নতুন ফোন আনতে চলেছে। কোম্পানি তার অফিসিয়াল X হ্যান্ডেলে এই আপকামিং ফোনের নতুন টিজার প্রকাশ করেছে। আশা করা হচ্ছে যে মোটোরোলা দুনিয়ার সবচেয়ে স্লিম মিলিট্রি-গ্রেড সার্টিফাইড ফোনকে ভারতে লঞ্চ করতে চলেছে।

কোম্পানির তরফে একটি ছোট টিজার ভিডিও সহ ক্যাপশন “Do You Dare to Be Bold” দেওয়া হয়েছে। পাশাপাশি, আরেকটি টিজার ভিডিওতে কোম্পানি আপকামিং ফোনটি টিজ করে ক্যাপশন দিয়েছে “The Bold journey begin soon”। কোম্পানির মতে ভারতে MIL-810 ডিউরেবাল সহ বিশ্বের সবচেয়ে পাতলা ফোন লঞ্চ করতে চলেছে। আসুন নতুন ফোনের বিষয় জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: Airtel Unlimited Data: এয়ারটেল দিচ্ছে মাত্র 11 টাকায় আনলিমিটেড ডেটা, তিনটি সস্তা প্ল্যানে Jio কে মাত!

কী বিশেষ থাকবে আপকামিং Motorola MIL-810 স্মার্টফোনে

মোটোরোলা নতুন ফোনটি নীচে পড়ে গেলেও ভাঙার ভয় থাকবে না। মীল-810 সার্টিফিকেটের সাথে ফোনটি আনার মানে হচ্ছে প্রচন্ড ঠান্ডা, গরম এবং ইউমিডিটিতে ডিভাইসটি খারাপ হবে না। কোম্পানি জানিয়েছে যে আপকামিং ফোনটি অনলাইন শপিং সাইট Flipkart থেকে কেনা যাবে।

একাধিক রিপোর্ট জানা গেছে যে মোটোরোলা ভারতীয় বাজারে সবচেয়ে পাতলা স্মার্টফোন হিসেবে Motorola Edge 50 Neo লঞ্চ করতে পারে। আপকামিং স্মার্টফোনটি জল এবং ধুল থেকে সুরক্ষিত রাখতে এতে IP68 রেটিং দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Made By Google Event: গুগল মেগা ইভেন্ট 13 অগাস্ট, Pixel 9 সিরিজ সহ লঞ্চ হবে আর কী প্রোডাক্ট জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :