Motorola G14 India Launch: অগাস্টেই দেশে আসছে মটোরোলার ফোন, লঞ্চের আগে জানুন কোথা থেকে কেনা যাবে?

Motorola G14 India Launch: অগাস্টেই দেশে আসছে মটোরোলার ফোন, লঞ্চের আগে জানুন কোথা থেকে কেনা যাবে?
HIGHLIGHTS

Motorola G14 1 অগাস্ট লঞ্চ করবে

এটি একটি বাজেট ফোন হিসেবে লঞ্চ করবে

Flipkart থেকে কেনা যাবে এই ফোন

Motorola -এর তরফে সদ্যই চলতি মাসে দেশে লঞ্চ করা হল Motorola Razr 40 Flip সিরিজ। এবার এই কোম্পানির তরফে তাদের বাজেট G সিরিজের একটি ফোন নিয়ে আসছে। একটি নতুন বাজেট ফোন দেশের বাজারে লঞ্চ করতে চলেছে শীঘ্রই। 

Motorola -এর তরফে গত মার্চ মাসে সব Motorola G13 4G লঞ্চ করা হয়েছে। এবার এই কোম্পানির তরফে দেশের বাজারে Motorola G14 নিয়ে আসা হতে চলেছে। আগামী 1 অগাস্ট লঞ্চ করবে এই ফোন। 

ইতিমধ্যেই এই ফোনের একটি টিজার পেজ তৈরি হয়ে গিয়েছে জনপ্রিয় E-commerce সাইট Flipkart -এ। অর্থাৎ এখান থেকেই কেনা যাবে এই ফোন। সেই টিজার পেজ থেকে জানা গিয়েছে এই ফোনটি প্রিবুকিং সেদিন থেকেই শুরু হবে। ইতিমধ্যেই এই ফোনের সমস্ত ফিচার সহ ডিজাইন প্রকাশ্যে আনা হয়েছে। 

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

1. এই ফোনে Mediatek Helio G85 প্রসেসর থাকবে। অর্থাৎ এই ফোনে গ্রাহকরা মোটের উপর স্মুদ পারফরমেন্স পেয়ে যাবেন। 

2. 6.5 ইঞ্চির একটি মাঝারি সাইজের Full HD+ ডিসপ্লে থাকবে এই ফোনে। গ্রাহকরা এই ফোনে ডুয়াল স্টিরিও স্পিকার পাবেন। সঙ্গে Dolby Atmos -এর সুবিধা তো থাকবেই। ফলে দারুন সাউন্ড পাবেন এই ফোনে। 

3. 4 GB RAM থাকবে এই ফোনে। যদিও মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 1 TB পর্যন্ত বাড়ানো যাবে। তার অর্থ হল গ্রাহকদের এই ফোনে স্টোরেজ নিয়ে একদমই কোনও ভাবনা চিন্তা করতেই হবে না। 

আরও পড়ুন: Realme GT 5 Processor Tipped: আগামী Flagship ফোন হিসেবে আসছে রিয়েলমির এই ডিভাইস, থাকবে Snapdragon-এর শক্তিশালী প্রসেসর

4. এখানে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা পেয়ে যাবেন। যা বাজেট ফোনের জন্য মন্দ নয়। যদিও আজকাল অনেক ফোনেই 108 মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়। এখানে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। 

5. 20W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি পাবেন এই ফোনে। চার্জিং স্পিড বেশি না হলেও এখানে 94 ঘণ্টার মিউজিক প্লেব্যাক টাইম পেয়ে যাবেন। 

6. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে এই ফোন চললেও এটি অ্যান্ড্রয়েড 14 সাপোর্ট করবে বলেই জানানো হয়েছে। সম্বে এখানে 3 বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে। 

Motorola G14 India Launch

7. এছাড়া গ্রাহকরা এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পেয়ে যাবেন। ফেস রেকোগনিশনের সুবিধাও পাওয়া যাবে। IP54 রেটিং থাকবে এই ফোনে। অর্থাৎ এটি জল প্রতিরোধ করতে সক্ষম। 

কী কী রঙে কেনা যাবে এই ফোন? 

গ্রাহকরা এই ফোনটি নীল এবং কালো রঙে কিনতে পারবেন। এটি দুটো রঙে উপলব্ধ হবে। 

আরও পড়ুন: Best 7000mAh Battery Mobiles India: কনটেন্ট দেখা, গেমিং, রোজকার কাজ করুন নিশ্চিন্তে, Samsung সহ এই ফোনগুলোয় পাবেন বিশাল ব্যাটারি

ভারতে কত দাম রাখা হয়েছে এই ফোনের? 

Motorola G13 -এর ফোন দেশের বাজারে শুরু হচ্ছে 9,999 টাকা থেকে। তাই অনুমান করা হচ্ছে এই ফোনটির দামও কম বেশি একই রাখা হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo