Motorola আনছে 512GB স্টোরেজ সহ দুর্দান্ত ফোন, 50MP ক্যামেরার সাথে থাকবে দুর্দান্ত প্রসেসর

Motorola আনছে 512GB স্টোরেজ সহ দুর্দান্ত ফোন, 50MP ক্যামেরার সাথে থাকবে দুর্দান্ত প্রসেসর
HIGHLIGHTS

ফোনের নতুন ভ্যারিয়্যান্ট 512 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসবে

এই সপ্তাহের শেষের দিকে ফোনটি বাজারে আনা হবে

কোম্পানি এই নতুন ভ্যারিয়্যান্টের নাম Motorola Edge X30 Under Screen Edition

Motorola গত বছর লঞ্চ করা তার প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন Moto Edge X30-এর একটি নতুন ভ্যারিয়্যান্ট লঞ্চ করতে চলেছে। কোম্পানি এই নতুন ভ্যারিয়্যান্টের নাম Motorola Edge X30 Under Screen Edition। কোম্পানি এই ফোনে একটি আন্ডার-ডিসপ্লে ক্যামেরা অফার করবে। এই সপ্তাহের শেষের দিকে ফোনটি বাজারে আনা হবে। এদিকে, টিজারে এর কিছু বিশেষ ফিচার প্রকাশ পেয়েছে।

কোম্পানি একটি টিজার পোস্টার শেয়ার করেছে এবং জানিয়েছে যে ফোনের নতুন ভ্যারিয়্যান্ট 512 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। বলে দি যে কোম্পানি ফোনের নিয়মিত ভ্যারিয়্যান্ট অর্থাৎ 128 জিবি এবং 256 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ Edge X30 লঞ্চ করেছিল।

ফোনে থাকতে পারে এই ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি 144Hz এর রিফ্রেশ রেট এবং 576Hz এর টাচ টাচ স্যাম্পলিং রেট সহ একটি 6.7-ইঞ্চি ফুল HD + ডিসপ্লে অফার করতে পারে। এছাড়াও আপনি ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং HDR10+ সাপোর্ট থাকতে পারে। ফোন 12 জিবি পর্যন্ত RAM এবং 512 জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসবে। প্রসেসর হিসেবে কোম্পানি এতে Snapdragon 8 Gen 1 চিপসেট দিতে পারে।

ফটোগ্রাফির জন্য, ফোনে LED ফ্ল্যাশ সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। সেলফির জন্য, কোম্পানি এই ফোনে ফেসিয়াল রিকগনিশন সহ একটি 60-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিতে পারে। ফোনে পাওয়ার দিতে, এতে একটি 4,700mAh ব্যাটারি দেওয়া যেতে পারে, যা 68W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo