Motorola Edge 50 launched: 50MP ক্যামেরা, 8 জিবি RAM সহ নতুন মটোরোলা ফোন লঞ্চ, জানুন দাম কত

Motorola Edge 50 launched: 50MP ক্যামেরা, 8 জিবি RAM সহ নতুন মটোরোলা ফোন লঞ্চ, জানুন দাম কত
HIGHLIGHTS

Motorola ভারতীয় বাজারে Motorola Edge 50 স্মার্টফোন লঞ্চ করেছে

মটোরোলা এজ 50 ফোনে 8GB RAM+256GB স্টোরেজ পাওয়া যাবে যার দাম 27,999 টাকা রাখা হয়েছে

দাবি করা হচ্ছে যে নতুন মোটোরোলা ফোনটি বিশ্বের সবচেয়ে পাতলা মিলিট্রি গ্রেট রেটিং ডিভাইস

Motorola ভারতীয় বাজারে Motorola Edge 50 স্মার্টফোন লঞ্চ করেছে। দাবি করা হচ্ছে যে নতুন মোটোরোলা ফোনটি বিশ্বের সবচেয়ে পাতলা মিলিট্রি গ্রেট রেটিং ডিভাইস। যার মানে ডিভাইসে শক, ভাইব্রেশন, প্রেশন, ধুল, বেশি তাপমাত্রা, কম তাপমাত্রা, কুয়াশা মতো পরিস্থিতিতে কিছু হবে না। শুধু তাই নয়, মোটোরোলা এজ 50 ফোনে দুর্দান্ত ফিচার যেমন শক্তিশালী প্রসেসর, দুর্ধর্ষ ক্যামেরা এবং ভাল ব্যাটারি মতো ফিচার দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ রয়েছে নতুন মটোরোলা ফোনে।

Motorola Edge 50 ফোনের ভারতে দাম কত এবং বিক্রি কবে

কোম্পানি মটোরোলা এজ 50 স্মার্টফোনটি একটি স্টোরেজ অপশন সহ বাজারে এনেছে। ফোনে 8GB RAM+256GB স্টোরেজ পাওয়া যাবে যার দাম 27,999 টাকা রাখা হয়েছে।

আরও পড়ুন: Smart TV Deal: মাত্র 6000 টাকায় দুর্দান্ত স্মার্ট টিভি! বড় HD স্ক্রিন এবং ওটিটি সাপোর্ট রয়েছে এতে

নতুন মটোরোলা এজ 50 ফোনে কোম্পানি 2000 টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট দিচ্ছে। ছাড়ের পর ফোনটি 25,999 টাকায় কেনা যাবে।

মটোরোলা এজ 50 ফোনের বিক্রি 8 অগাস্ট দুপুর 12টা থেকে Flipkart সাইটে করা হবে।

মটোরোলা এজ 50 ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

ডিসপ্লে: নতুন এজ 50 স্মার্টফোনে 6.67-ইঞ্চি বড় pOLED ডিসপ্লে অফার করা হয়েছে। এতে 1900 নিট পিক ব্রাইটনেস, 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। কোম্পানি নতুন ফোনে স্মার্ট ওয়াটার টাচ ফিচারও দিয়েছে।

প্রসেসর: পারফরম্যান্সের জন্য মটোরোলা ফোনে কোয়ালকম Snapdragon 7 Gen 1 এক্সলেরেটেড এডিশন চিপসেট দেওয়া।

Motorola Edge 50
Motorola Edge 50

ক্যামেরা: ফটোগ্রাফির ক্ষেত্রে মটোরোলা এজ 50 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। এতে 50MP সোনি প্রাইমারি সেন্সর, 13MP ম্যাক্রো ক্যামেরা এবং 10MP টেলিফটো লেন্স রয়েছে। সেলফি তোলার জন্য এতে 32MP ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ব্যাটারি: পাওয়ার দিতে কোম্পানি এই ফোনে 5000mAh বড় ব্যাটারি দেওয়া হয়েছে। ফাস্ট চার্জিংয়ের জন্য এতে 68W চার্জিং সাপোর্ট এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট দেওয়া।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo