Motorola edge 50 ultra স্মার্টফোন ভারতে লঞ্চ, 100x জুম এবং AI ফিচার রয়েছে, জানুন দাম কত

Motorola edge 50 ultra স্মার্টফোন ভারতে লঞ্চ, 100x জুম এবং AI ফিচার রয়েছে, জানুন দাম কত
HIGHLIGHTS

মোটোরোলা তার নতুন Flasgship smartphone মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ভারতে লঞ্চ করেছে

পারফরম্যান্সের জন্য Motorola edge 50 ultra ফোনে Snapdragon 8s Gen 3 চিপসেট রয়েছে

মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ফোনের দাম ভারতে 59,999 টাকা রাখা হয়েছে

Motorola edge 50 ultra Launched: মোটোরোলা তার নতুন Flagship smartphone মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ভারতে লঞ্চ করেছে। এজ ৫০ আল্ট্রা ফোনে AI টেকনোলজি, কাঠের ফিনিশ ডিজাইন, সিলিকন লেদার ব্যাক প্যানেল, 3D কর্ভ ডিসপ্লে, 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা মতো ফিচার রয়েছে। এটি IP68 রেটিংও পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য ফোনে Snapdragon 8s Gen 3 চিপসেট রয়েছে। আসুন মোটো এজ ৫০ আল্ট্রা ফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Motorola Edge 50 Ultra ফোনের ভারতে দাম কত এবং বিক্রি কবে

মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ফোনের দাম ভারতে 59,999 টাকা রাখা হয়েছে। ভারতে এই ফোনটি সিঙ্গেল ভ্যারিয়্যান্টে আনা হয়েছে। এই দামে ফোনের 12GB RAM+512GB স্টোরেজ মডেল কেনা যাবে। ফোনটি তিনটি কালার অপশন ফরেস্ট গ্রে, নর্ডিক উড এবং পিচ ফজ কালার অপশনে বিক্রি হবে।

আরও পড়ুন: Upcoming WhatsApp Feature: হোয়াটসঅ্যাপ আনছে নতুন ফিচার, এখন ভয়েস মেসেজ শোনার বজায় পড়া যাবে

Motorola Edge 50 Ultra
এজ ৫০ আল্ট্রা ফোনের দাম ভারতে 59,999 টাকা রাখা হয়েছে

লঞ্চ অফারের আওতায় কোম্পানি 5 হাজার টাকার ডিসকাউন্ট অফার করছে। যার পরে ফোনটি 49,999 টাকায় কেনা যাবে। ফোনের বিক্রি ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) এবং রিটেল স্টোর সহ কোম্পানির ওয়েবসাইট থেকে 24 জুন দুপুর 12টায় বিক্রি করা হবে।

Motorola Edge50 Ultra ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

ডিসপ্লে: মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ফোনে 6.7-ইঞ্চির pOLED 3D কার্ভড ডিসপ্লে অফার করা হয়েছে। এটি 144Hz রিফ্রেশ রেট, 360Hz টাচ স্যাম্পলিং রেট, 2800 নিটস ব্রাইটনেস সাপোর্ট রয়েছে।

প্রসেসর: প্রসেসিংয়ের জন্য কোয়ালকম Snapdragon 8s Gen 3 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা: মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া। এটি OIS সহ 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 50 মেগাপিক্সেল আল্ট্র-ওয়াইড সেন্সর এবং 64 মেগাপিক্সেল টেলিফটো সেন্সর রয়েছে। এতে 100x AI সুপার জুম সাপোর্ট রয়েছে।

ব্যাটারি: পাওয়ার দিতে কোম্পানি এই ফোনে 4500mA দেওয়া হয়েছে। চার্জ করতে ফোনের সাথে 125W টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং, 50W ওয়্যারলেস চার্জিং এবং 10W ওয়্যারলেস পাওয়ারশেয়ার অফার করে।

আরও পড়ুন: CMF Phone 1 India Launch date: নথিং সিএমএফ ফোন ১ এর ভারতীয় লঞ্চ তারিখ প্রকাশ, জানুন কবে আসছে এই সস্তা ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo