16 সেপ্টেম্বর লঞ্চ হবে Motorola এর নতুন মিলিট্রি গ্রেড স্মার্টফোন, 32MP সেলফি ক্যামেরা সহ আর কী থাকবে জানুন

16 সেপ্টেম্বর লঞ্চ হবে Motorola এর নতুন মিলিট্রি গ্রেড স্মার্টফোন, 32MP সেলফি ক্যামেরা সহ আর কী থাকবে জানুন
HIGHLIGHTS

অনলাইন শপিং সাইট Flipkart সাইটে আসা টিজার অনুযায়ী Motorola Edge 50 Neo ফোনটি 16 সেপ্টেম্বর লঞ্চ করা হবে

মোটোরোলা এজ 50 নিও ফোনটি মিলিট্রি গ্রেড IP68 MIL810H মিলিট্রি গ্রেড সার্টিফাইড রেটিং সহ আসবে

কোম্পানি নিশ্চিত করেছে যে ডিভাইসে ভেগন লেদর ফিনিশ ডিজাইন অফার করা হবে

মোটোরোলা ভারতে বাজারে একটি আরও এজ সিরিজ স্মার্টফোন লঞ্চ করার ঘোষণা করেছে। নতুন ফোনটি Motorola Edge 50 Neo নামে বাজারে আনা হবে। আপকামিং মোটোরোলা এজ নিও 50 স্মার্টফোন সম্পর্কে Flipkart সাইটে একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে। আসুন আপকামিং ফোনের লঞ্চের তারিখ এবং কী বিশেষ থাকবে জেনে নেওয়া যাক।

Motorola Edge 50 Neo ভারতে কবে হবে লঞ্চ

অনলাইন শপিং সাইট Flipkart সাইটে আসা টিজার অনুযায়ী মোটোরোলা এজ 50 নিও ফোনটি 16 সেপ্টেম্বর লঞ্চ করা হবে।

আরও পড়ুন: Apple Glowtime event 2024: আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা, iPhone 16 Series থেকে Airpods হতে পারে লঞ্চ, জানুন কখন এবং কোথায় দেখবে লাইভ ইভেন্ট

কোম্পানি নিশ্চিত করেছে যে ডিভাইসে ভেগন লেদর ফিনিশ ডিজাইন অফার করা হবে। ফোনটি মিলিট্রি গ্রেড IP68 MIL810H মিলিট্রি গ্রেড সার্টিফাইড রেটিং সহ আসবে।

Motorola Edge 50 Neo

মোটোরোলা এজ 50 নিও ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী থাকবে

ডিসপ্লে: মোটোরোলা এজ 50 নিও স্মার্টফোনে 6.4-ইঞ্চি ওয়াইড সুপার HD LTPO ডিসপ্লে সহ আসবে। এতে 120Hz রিফ্রেশ রেট, 3000 নিট পিক ব্রাইটনেস সাপোর্ট পাওয়া যাবে।

চিপসেট: প্রসেসর হিসেবে মোটোরোলা ফোনে MediaTek Dimensity 7300 চিপসেট থাকবে।

RAM এবং স্টোরেজ: মোটোরোলা ফোনে পারফরম্যান্সের ক্ষেত্রে 8GB পর্যন্ত LPDDR4X RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পেয়ার করা হবে।

ক্যামেরা: ফটোগ্রাফির ক্ষেত্রে ফোনে 50MP Sony LYTIA 700C আল্ট্রা পিক্সেল ক্যামেরা হবে। এর সাথে 10MP টেলিফটো ক্যামেরা পাওয়া যাবে। ডিভাইসে 4k রেকর্ডিং সহ 32MP ফ্রন্ট সেন্সর পাওয়া যাবে।

ব্যাটারি: পাওয়ার দিতে মোটোরোলা ফোনটি 4310mAh ব্যাটারি সাপোর্ট করবে। চার্জ করতে এতে 15W ওয়্যারলেস চার্জিং এবং 68W টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে।

আরও পড়ুন: Price Drop: 50MP ক্যামেরা এবং 100W SUPERVOOC চার্জিং সহ OnePlus 5G ফোনে বাম্পার ডিসকাউন্ট, জানুন কোথায় পাবেন?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo