আজ প্রথমবার ফ্লিপকার্ট সেলে আসছে Motorola One Power স্মার্টফোন

আজ প্রথমবার ফ্লিপকার্ট সেলে আসছে Motorola One Power স্মার্টফোন
HIGHLIGHTS

আজকে দুপুর 12টার সময়ে Motorola One Power মোবাইল ফোনটির প্রথমস এল হবে আর এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য এটি অ্যান্ড্রয়েড ওয়ান প্ল্যাটফর্মে 6.2 ইঞ্চির ডিসপ্লে আর স্ন্যাপড্র্যাগন 636 চিপসেটের সঙ্গে এসেছে

সম্প্রতি Lenovo র তরফে তাদের Motorola One Power স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি আজকে প্রথমবার ফ্লিপকার্টে সেলের জন্য আসবে। আর এই ফোনটি আজ দুপুর 12টায় ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এই ফোনটি Xiaomi Redmi Note 5 Pro, Relame 2 Pr, Nokia 6.1 Plus আর Asus Zenfone Max Pro M1 মোবাইল ফোনের সঙ্গে করা প্রতিযোগিতা করবে।

Motorola One Power স্মার্টফোনের দাম আর অফার্স

আপনারা জানেন যে Motorola One Power স্মার্টফোনটি 15,999 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি একটি ভেরিয়েন্টেই এসেছে। এই ফোনটি রিলায়েন্স জিওর সঙ্গে কিনলে 2,200 টাকার ক্যাশব্যাক ভাউচার পাওয়া যাবে আর এচাহ্রা এই ফোনটি ক্লিকট্রিপ বা ক্যাশব্যাক ভাউচার পাওয়া যাচ্ছে আর এটি প্রায় 1,250 টাকা দামে Myntra র কিছু অফারও পাওয়া যাবে। এখানে আপনারা 1,000 টাকার ডিস্কাউন্ট পাচ্ছেন।

Motorola One Power স্মার্টফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনটি 6.2 ইঞ্চির একটি HD+ ম্যাক্স ভিশান ডিসপ্লে যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9, আর এই ফোনটির টপে একটি নচ দেওয়া হয়েছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 দেওয়া হয়েছে। আর এই ফোনটি অ্যাড্রিনো 509 GPU যুক্ত। আর ফোনটি যেহেতু অ্যান্ড্রয়েড ওয়ানের ফোন তাই এই ফোনটি তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের আপডেট পাবে বলে আসা করা যায়। এই ফোনটি 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত।

এই স্মার্টফোনে আপনারা 16MP+5MP র ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন আর এই ফোনের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo